Breaking News

এবার বিজেপি কর্মীর বাড়ি চালিয়ে দিল বুলডোজার যোগী সরকার! কারন জানলে চমকে যাবেন

বিজেপি কর্মীর বি-রুদ্ধে ‘বুলডোজার অ্যাকশন’ উন্নাও হাথরসের রাজ্য !! উত্তরপ্রদেশের এক বিজেপি কর্মী একজন প্রতিবেশী মহিলার ওপর শা-রীরিক দুর্ব্যবহার এবং তার ওপর কু মন্তব্য করেছিলেন।এর শাস্তি হিসেবে স্থানীয় প্রশাসন তাঁর বিরু-দ্ধে বুলডোজার অ্যাকশন’ নেন। উত্তরপ্রদেশের স্থানীয় মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এর বুলডোজার বিচার সম্পর্কে পরিচিত প্রায় স্থানীয় এলাকার সকল বাসিন্দারা।

উত্তরপ্রদেশের স্থানীয় এলাকার বাসিন্দাদের জমি দু-র্নী-তিগ্রস্ত ভাবে দখল করেছিলেন বিজেপি কর্মী শ্রীকান্ত ত্যাগী। সেই জমিতে বেআ-ইনিভাবে বাড়ি নির্মাণের কাজ ও শুরু করেছিলেন বলে অভিযোগ নয়ডার এই বিজেপি কর্মীর উপর।সূত্রের খবর অনুযায়ী, শুক্রবার রাতে এই বিজেপি কর্মী এলাকার বাসিন্দাদের সঙ্গে ঝা-মেলায় জড়িয়ে পড়েন এবং তখনই তিনি এক মহিলাকে শা-রীরিক কু-মন্তব্য করেছিলেন। তখনই এলাকার বাসিন্দারা স্থানীয় পু-লিশ স্টেশনে তার বিরুদ্ধে এফআইআর দাখিল করেন। সেই অ-ভিযো-গের ভিত্তিতেই বিজেপি কর্মীর বিরুদ্ধে স্থানীয় প্রশাসন বুলডোজার অ্যা-কশন জারি করেন।

বস্তুত ,উত্তরপ্রদেশের সরকার এই বুলডোজার একশন চালু করেছিলেন প্রায় অনেকদিন আগেই। দুর্নী-তিগ্রস্ত অপরাধীদের শা-স্তি দিতেই বুলডোজার একশন চালু হয় । বেআইনিভাবে প্রতিষ্ঠান নির্মাণ ভা-ঙ্গার কাজে অ-পরা-ধীদের শা-স্তি দিতে এই বু-লডো-জার বি-চার শুরু হয়েছিল। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ক্ষমতায় আসার পরেই বুলডোজার বিচার হয়ে ওঠে সমস্ত অ-পরা-ধীদের শা-স্তি দেয়ার একমাত্র চাবিকাঠি বা বিচার।

About admin

Leave a Reply

Your email address will not be published.