Breaking News

Interior ডিজাইনের বাড়ি, গাড়ির পর এবার নতুন iPhone13, বহুমূল্য ফোন দেখিয়ে ভুবন বাদ্যকর জানালেন ‘এখন কথা বলার একদম সময় নেই

Bhuban Badyakar এই মুহূর্তে সেলিব্রিটি। কখনও কলকাতার বিখ্যাত ক্লাব আবার কখনও কোনও জনপ্রিয় অনুষ্ঠান, ‘কাঁচা বাদাম’ গানে কোটি কোটি মানুষের মন জয় করেছেন ভুবন। বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষীনারায়ণপুরের এই বাদাম বিক্রেতা এখন ‘সুপারস্টার’। নতুন জীবনে পা রাখার পর ‘হাইটেক’ হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনিও। নতুন ফোন কিনেছেন ভুবন, জানিয়েছেন এই ভাইরাল গায়ক নিজেই

মুঠোফোন এবং ইন্টারনেটের সৌজন্যে লোকের মুখে মুখে কাঁচা বাদাম গানটি ঘুরছে। ভাইরাল হওয়ার পর এই গায়কের জীবনযাত্রাও বদলেছে। সাইকেলে করে কাঁচা বাদাম বিক্রি করতে যাওয়া ভুবনকে এখন গাড়ি চালাতে দেখা যাচ্ছে। এদিকে ‘ফেম’-এর পর তিনি সবার আগে বদলে ফেলেছিলেন নিজের মোবাইল।

পাশাপাশি ইতিমধ্যেই প্রাসাদপ্রতিম বাড়ি বানিয়ে নেটিজেনদের চোখ কপালে তুলে দিয়েছেন তিনি। তবে এবার ইউটিউবে তার নিজস্ব চ্যানেল থেকে অনুগামীদের সামনে উঠে এলো একটি নতুন ভিডিও। যেখানে নিজের নতুন মোবাইল ফোনের কথা সকলকে বলতে শোনা গিয়েছে ভুবন বাদ্যকরকে। তিনি জানিয়েছেন দিল্লিতে গানের অনুষ্ঠান করতে গিয়েছিলেন তিনি। সেই অনুষ্ঠানের উদ্যোক্তাদের তরফ থেকে এই বহুমূল্য আইফোনটি উপহার পেয়েছেন সকলের প্রিয় বাদাম কাকু।

প্রসঙ্গত কিছুদিন আগে জি বাংলার ‘দাদাগিরি’তে প্রতিযোগী হিসেবে উপস্থিত হতে দেখা দিয়েছিল তাকে। ইউটিউব চ্যানেলের মাধ্যমে ‘দাদাগিরি’র বিজয়ীর ট্রোফি সম্প্রতি ভুবন বাদ্যকর জানিয়েছিলেন এই মুহূর্তে ভীষণ ব্যস্ত তিনি। কথা বলার একদম সময় নেই তার কাছে। তবে এদিনের ভিডিও দেখার পর প্রিয় বাদাম কাকুর জন্য খুশি হতে দেখা গিয়েছে অনুগামীদের। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন তারা গায়ককে।

About admin

Check Also

বিস্ময়কর ঘটনা: ৪ হাত-পা ওয়ালা শিশু জন্ম নিতেই গ্রামে ঘটে গেলো এই ঘটনা!

প্রকৃতির এক অনন্য রূপ দেখা গেলো সোমবার বিহারের কাটিহার সদর হাসপাতালে। যেখানে চার হাত-পা বিশিষ্ট …

Leave a Reply

Your email address will not be published.