Breaking News

আজব কান্ড ! গরমে নাজেহাল দম্পতি, অগত্যা কুয়োর মধ্যে বিয়ে, পণ্ডিত কুয়োর ভিতরে মন্ত্র পড়ছে, ভিডিও দেখলে হাসি থামাতে পারবেন না

ভারতে করোনাভাইরাসের দ্বিতীয় প্রভাব মানুষের অনেক সর্বনাশ করেছে। দেশে সাধারণ মানুষের পক্ষে জীবনযাপন করা খুবই কঠিন হয়ে দাঁড়িয়েছে। এক এই রোগে কেউ মারা যাচ্ছে, আর নাহলে লকডাউনের কারণে মানুষ কর্মসংস্থানহীন হয়ে পড়ছে। বেশ কয়েক মাস ধরেই ভারতে, প্রতিদিন প্রায় 4 লাখ এর কাছাকাছি করোনায় আক্রান্ত হচ্ছিলো।

যার কারণে দেশে প্রতিদিন প্রায় হাজার হাজার মৃত্যুর ঘটনাও ঘটেছে। ভারতের কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের প্রকাশিত তথ্য অনুসারে, গত 24 ঘণ্টার মধ্যে দেশে প্রায় 1,32,788 মানুষ করোনায় আক্রান্ত হয়েছেন। তবে গত 24 ঘন্টায়, একই সময়ে, করোনা ভাইরাস সংক্রমণের হার কিছুটা কমেছে। এটি নেমে এসেছে 6.57 শতাংশ। বর্তমানে সরকার দেশে অনেকগুলি বিধিনিষেধ আরোপ করেছে।

এই বিধিনিষেধের কারনে, মানুষের বিবাহ এবং অন্যান্য শুভ কাজ বন্ধ হয়ে গেছে। এজন্য একজন ব্যক্তি কুয়োতে গিয়ে তার বিবাহ সম্পন্ন করেছিলেন। এখন ইন্টারনেটে এই ভিডিওটি ক্রমবর্ধমান ভাইরাল হচ্ছে যেখানে দেখা যাচ্ছে যে, কোনও একজন ব্যক্তি কুয়োতে গিয়ে বিয়ে করছন। এই ভিডিওটি কার সেই বিষয়ে এখনও নিশ্চিত হওয়া যায়নি। এই ভিডিওটি দেখার পর লোকেরা প্রচুর হাসাহাসিও করেছেন।

এর পাশাপাশি এই ভিডিওটিকে অনেক শেয়ারও করা হয়েছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে যে, কিছু লোক মুখ লুকিয়ে কুয়োর চারপাশে দাঁড়িয়ে আছেন। একইসঙ্গে বর ও পন্ডিতকেও কুয়োর ভিতরে বসে থাকতে দেখা যাচ্ছে। এখন লোকেরা এই ভিডিওটি দেখে কেবল হাসছে না, বরং তারা লকডাউনে এভাবে বিয়ে করার জন্য সেই লোকটির প্রশংসাও করছেন।

এই ভিডিওটি কোথা থেকে এসেছে তার কোনও নিশ্চয়তা নেই। তবে এক্ষেত্রে লক্ষণীয় বিষয়টি হলো যে, এই সময়ে সরকার আমাদের জন্য অনেক বিধি-নিষেধ তৈরি করেছে। আমরা যদি এই নিয়মগুলি যথাযথভাবে অনুসরণ না করি তবে ক্ষতি আমাদেরই হবে। এই নিয়মগুলি যতোই কঠোর হোক না কেন, তা শুধুমাত্র সাধারণ মানুষকে বাঁচানোর জন্যই।।

About Web Desk

Check Also

সিগারেটের ধোঁয়া থেকে গোল গোল আংটির মত রিং করে মহিলা শিম্পাঞ্জি, দিনে তার অন্তত 40 টা মত সিগারেট লাগে। তার এই নেশার কারণ জানলে চমকে যাবেন

সিগারেট খাওয়ার নে_শা ভুল, এটা স্বাস্থ্যের জন্য ক্ষ_তি_ক_র তা সবাই জানে। কিন্তু তারপরেও মানুষ ধূ_ম_পা_ন …

Leave a Reply

Your email address will not be published.