Breaking News

অমিতাভ বচ্চনের সাথে সম্পর্ক ভালো নয় তার ভাইয়ের, রোজ গারের দিক থেকেও তার ছোট ভাই অনেক এগিয়ে ! বিস্তারিত জানলে আপনিও অবাক হবেন

প্রয়াত কিংবদন্তি কবি হরিবংশ রাই বচ্চনকে কেনা চেনেন? ছোটবেলা থেকেই তাঁর কবিতা স্কুলে পড়ানো হয়। আজও মানুষ তার কবিতাকে শ্রদ্ধা করে এবং ভালোবাসে। কবি হরিবংশ রাই বচ্চন 19 বছর বয়সে শ্যামা বচ্চনকে বিয়ে করেন।

কিন্তু দু_র্ভা_গ্য_ব_শ_ত বিবাহিত জীবনের 10 বছর কাটানোর পর যক্ষা রোগে আ_ক্রা_ন্ত হয়ে মৃ_ত্যু_ব_র_ণ করেন শ্যামা। এরপর হরিবংশ দ্বিতীয়বার বিয়ে করেন তেজী বচ্চনকে। এই বিয়ে থেকে তাদের দুটি সন্তান হয়- অমিতাভ বচ্চন এবং অজিতাভ বচ্চন।

অমিতাভ বচ্চনের সাফল্যে, অজিতাভ বচ্চনের নাম যেন কোথাও হারিয়ে গেছে। কিন্তু অজিতাভ বচ্চন এর জীবন ও পরিবার সম্পর্কে খুব কম মানুষই জানেন। হরিবংশ রাই বচ্চন এবং তেজী বচ্চনের বড় ছেলে অমিতাভ বচ্চন বলিউডের ইতিহাসে সর্ব শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে পরিচিত।

এই কারণে তার ছোট ভাইয়ের অজিতাভের জন্য তার চিহ্ন তৈরি করা খুব কঠিন ছিল। তিনি কঠোর পরিশ্রম করেছেন এবং দেশ ও বিদেশের একজন স্বনামধন্য ব্যবসায়ী হিসেবে নিজের নাম তৈরি করতে সফল হয়েছেন। অজিতাভ বিয়ে করেছেন রামোলাকে।

তিনি একজন সামাজিক কর্মী এবং মহিলা ব্যবসায়ী। 2014 সালে তিনি ‘এশিয়া অফ দ্য ইয়ার’ পুরস্কার পান। লন্ডনে তাকে তার দলগুলোর গর্ব বলা হত। তাদের চারটি সন্তান রয়েছে। ছেলে ভীম, তিন মেয়ে নীলিমা, নম্রতা এবং নয়না।

তার মেয়ে নয়না 2015 সালে বলিউড অভিনেতা কুনাল কাপুরকে বিয়ে করেন। নয়না একজন চিত্রশিল্পী। উল্লেখযোগ্য ভাবে, অজিতাভ এবং অমিতাভ দুজনকে একসাথে ক্যামেরার সামনে খুব কমই একসঙ্গে দেখা যায়। দুই ভাই নিজের নিজের কাজে ব্যস্ত।

কঠিন সময়ে দুই ভাইকে এক সময়ে একসঙ্গে দেখা যায়। রোজগারের কথা বললে, বড় ভাইয়ের চেয়ে এগিয়ে আছেন অজিতাভ। লন্ডনে তার অনেক বিলাসবহুল বাংলোও আছে। আরও বলা হয়, অমিতাভ বচ্চন যখন অভিনয় জগতে ডেবিউ করেননি, তখন তিনি অনেক লাজুক ছিলেন।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.