Breaking News

বিস্ময়কর ঘটনা: ৪ হাত-পা ওয়ালা শিশু জন্ম নিতেই গ্রামে ঘটে গেলো এই ঘটনা!

প্রকৃতির এক অনন্য রূপ দেখা গেলো সোমবার বিহারের কাটিহার সদর হাসপাতালে। যেখানে চার হাত-পা বিশিষ্ট একটি শিশুর জন্ম হয়েছে। এই শিশুর খবর ছড়িয়ে পড়তেই আশেপাশের এলাকার মানুষ হাসপাতালে ভিড় জমিয়েছে।

এখন এই শিশুর ছবি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। প্রকৃতির চমৎকার দেখা গেল হাসপাতালের প্রসূতি বিভাগে। মুফাসসিল থানা এলাকার বাসিন্দার এক নারী চার হাত-পা বাঁধা সন্তানের জন্ম দিয়েছেন।

মুফাসসিল থানা এলাকার হাফলাগঞ্জ গ্রামের এক নারীর অনন্য সন্তান প্রসবের খবর গোটা হাসপাতলে আগুনের মতো ছড়িয়ে পড়েছে। সবাই কৌতূহলবশত শিশুটির দিকে তাকানোর চেষ্টা করছিল। সেখানে তার ছবি তোলা হচ্ছিল।

অনেকে এই শিশুটিকে ভগবানের অবতার মনে করছেন। শিশুটির শরীর সুস্থ রয়েছে বলে আশ্বস্ত করেছেন চিকিৎসকরা। মা ও শিশু দুজনই সুস্থ আছে। কিন্তু এখন চিকিৎসকরা বলছেন, “আশ্চর্যের বিষয় এবং ভগবানের লীলা বলে কিছুই নেই।

চিকিৎসাবিজ্ঞানে এর আগেও এমন বহুবার ঘটেছে। শিশুটি সুস্থ হলেও, শারীরিকভাবে প্রতিবন্ধী ও অস্বাভাবিক। তবে শিশুর জন্ম নিয়ে আত্মীয়-স্বজনদের অ_ভি_যো_গ, বেসরকারি ক্লিনিকে তিন-চার বার আল্ট্রাসাউন্ড করানো হয়েছে।

তখন চিকিৎসকরা শিশুটির অবস্থা সম্পর্কে স্পষ্ট করে কিছু বলেননি। একইসঙ্গে, শিশুটির পরিবার চায়, তাদের সন্তান স্বাভাবিক জীবন যাপন করুক।

এর জন্য অ_স্ত্রো_প_চা_রে_র প্রয়োজন হবে, কিন্তু পরিবারের আর্থিক অবস্থা ভালো না, যার কারণে সমস্যা দেখা দিতে পারে। এই বিষয়ে আপনার কি মতামত তা আমাদের জানাতে ভুলবেন না।

About Web Desk

Check Also

সিগারেটের ধোঁয়া থেকে গোল গোল আংটির মত রিং করে মহিলা শিম্পাঞ্জি, দিনে তার অন্তত 40 টা মত সিগারেট লাগে। তার এই নেশার কারণ জানলে চমকে যাবেন

সিগারেট খাওয়ার নে_শা ভুল, এটা স্বাস্থ্যের জন্য ক্ষ_তি_ক_র তা সবাই জানে। কিন্তু তারপরেও মানুষ ধূ_ম_পা_ন …

Leave a Reply

Your email address will not be published.