Breaking News

দুবাইতে গিয়ে কালো বিকিনিতে নোরা ফতেহি জলের মধ্যে আগুন ধরালেন! ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল

নিজের নাচের জন্য বলিউডে নাম অর্জন করেছেন নোরা ফাতেহি। পর্দার পাশাপাশি বাস্তব জীবনেও নোরা ফাতেহিকে নিয়ে আগ্রহী অনেকেই। তাই সোশ্যাল মিডিয়াতেও তার ফলোয়ারের পরিমাণ বেশ বড়।

নোরা ফাতেহি সম্প্রতি কো’রো’না-র শিকার হয়েছিলেন। যদিও বর্তমানে তিনি সুস্থ এবং দুবাইতে মজা করে দিন কাটাচ্ছেন। নোরা প্রায়শই ইন্সটাগ্রামে নিজের ছবি ও ভিডিও আপলোড করে থাকেন।

বর্তমানে নোরা ফাতেহির একটি ভিডিও ভাইরাল হচ্ছে। যেখানে তাকে কালো রঙের বিকিনি পরে দেখা যাচ্ছে। ভিডিওটিতে নিজের স্ত’ন ফ্লন্টস করতে দেখা যাচ্ছে তাকে।

এই ভিডিওটি একটি ইন্সটাগ্রাম একাউন্ট থেকে আপলোড করা হয়েছে। যদিও অভিনেত্রী নিজেই এই ভিডিওটি স্টোরিতে শেয়ার করেছিলেন। নোরার ফ্যানেরা এই ভিডিওটি বেশ পছন্দ করছেন এবং একের পর এক কমেন্ট করেই চলেছেন।

জানিয়ে রাখি নোরা ফাতেহি কানাডার বাসিন্দা। হিন্দি সিনেমায় কাজ করার জন্য ভারতে আসেন। এরপর বলিউডে কাজ করার জন্য স্ট্রাগল করতে থাকেন। কিন্তু 2018 সালে “সত্যমেব জয়তে” সিনেমার “দিলবার দিলবার” গান থেকে তার কেরিয়ারে সফলতা আসা শুরু হয়।

নোরা অভিষেক দুধৈয়ার নির্দেশনায় তৈরি ফিল্ম “ভুজ” এ কাজ করেছিলেন। এই ফিল্মে অজয় দেবগনও ছিলেন। বর্তমানে “ডান্স মেরি রানি” মিউজিক ভিডিওকে নিয়ে চর্চায় আছেন নোরা। 100 মিলিয়ন ভিউজ হয়েছে ভিডিওটিতে।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.