Breaking News

ক্লাস সিক্সের ফেল করার ক্লাসে সিক্সে ফেল করা রুক্মিণী আজ চার জেলার যেভাবে কমান্ডার সামলাবেন তারা IAS স্বামী-স্ত্রী মিলে

বর্তমানে এক আইএএস দম্পতির চর্চা সর্বত্র হচ্ছে। সম্প্রতি রাজস্থানে বাহান্নটি আই এ এস অফিসারদের ট্রান্সফার করা হয়েছে। এই নতুন অফিসারদের 23 টি জেলার দায়িত্ব দেওয়া হয়েছে। যার মধ্যে চারটি জেলার দায়িত্ব পেয়েছেন এই আই এ এস দম্পতি।

এর আগেও এই দম্পতিকে একই বিভাগের আলাদা আলাদা জেলার দায়িত্ব দেওয়া হয়েছিল। রুক্মিণী রিয়ার বাঁশবাড়া জেলার এস ডি এম ও মেগা প্রজেক্ট এর ইনচার্জ দিলেন। এছাড়াও ডুঙ্গুরপুর জেলার ইনচার্য ছিলেন। তিনি তার স্বামী সিদ্ধার্থ সিহার উদয়পুর নগর নিগামের সাথে যুক্ত ছিলেন।

আই এ এস অফিসার রুক্মিণী রিয়ার মূলত পাঞ্জাবের চন্ডিগড় এর বাসিন্দা ছিলেন। রুক্মিণী ক্লাস সিক্সে ফেল করেছিলেন। মধ্যমেধার ছাত্রী রুক্মিণী নিজের চেষ্টায় ও পরিশ্রমে ইউ পি এস সি পরীক্ষায় পাস করেন। এক সময় তিনি মুম্বাইতে এনজিওতে কাজ করেছেন। তার বাবা চণ্ডীগড়ের ডেপুটি ডিস্ট্রিক্ট এটর্নি ছিলেন।

আই এ এস অফিসার সিদ্ধার্থ সিহার ওকালতি ছেড়ে ইউ পি এস সি পরীক্ষা দেন ও আই এ এস অফিসার পদে নিযুক্ত হন। এল এল বি পাস করার পর দিল্লি আদালতে কাজ করার সুযোগ পান তিনি। তিনি দিল্লীতে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট পদেও কাজ করেছেন। তার বাবা হরিয়ানা তে চিফ টাউন প্ল্যানারের পদে নিযুক্ত ছিলেন।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.