Breaking News

ক্যাটরিনা কাইফ, গুলশান গ্রোভার যখন বন্ধ ঘরে চু-ম্বন খাচ্ছিলো তখন বিগবি হাতেনাতে ধরে ফেলে! তারপর যা হয়েছিলো

বিখ্যাত অভিনেত্রী ক্যাটরিনা ক্যাফ তার কেরিয়ারে অনেক ভালো ভালো সিনেমায় অভিনয় করেছেন। বর্তমান সময়ে তাকে চেনেন না এমন মানুষ পাওয়া সম্ভব না। তিনি নিজের অভিনয়ের মধ্যে দিয়ে দর্শকদের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছেন।

বর্তমানে গোটা পৃথিবী জুড়ে তার ফ্যান ফলোইং ছড়িয়ে আছে। বলিউডের হায়ার পেইড অভিনেত্রীদের মধ্যে অন্যতম তিনি। ফিল্ম এর পাশাপাশি বেশ কিছু বিজ্ঞাপনেও কাজ করেছেন তিনি।

আজ ক্যাটরিনা ক্যাফের সব ফিল্ম ব্লকবাস্টার। কিন্তু একসময় তাকে অনেক স্ট্রাগল করতে হয়েছে। ক্যাটরিনা ক্যাফ নিজের ক্যারিয়ার মডেলিং দিয়ে শুরু করেছিলেন।

2003 সালে মুক্তিপ্রাপ্ত ফিল্ম “বুম” এ তাকে কাস্ট করা হয়েছিল। এই ফিল্মটি তার বোল্ড কন্টেন্ট এর জন্য চর্চার বিষয় ছিল। এই ফিল্মে ক্যাটরিনা ক্যাফের পাশাপাশি অমিতাভ বচ্চন ও গুলশান গ্রোভার ছিলেন। তাও এই ফিল্মটি বক্সঅফিসে সেইভাবে সাড়া জাগাত পারেনি।

এই ফিল্মে ক্যাটরিনা ক্যাফ ও গুলশান গ্রোভারের মধ্যে কিসিং সিন ছিল। গুলশান গ্রোভার একটি ইন্টারভিউ তে জানিয়েছিলেন এই কিসিং সিন তার কেরিয়ারের সবথেকে কঠিন সিন ছিল। এই কিসিং সিন অনেকবার রিটেক নেয়া হয়েছিল। তাও পারফেক্ট হচ্ছিল না। এই কারণে অফ ক্যামেরায় ক্যাটরিনা ক্যাফ ও গুলশান গ্রোভার কে প্র্যাকটিস করতে হয়েছিল।

গুলশান গ্রোভার জানান একবার ক্যাটরিনা ক্যাফ ও তিনি কিসিং সিন প্র্যাকটিস করার সময় হঠাৎই অমিতাভ বচ্চন চলে আসেন। আর তিনি নার্ভাস হয়ে যান। কিন্তু সেই সময় অমিতাভ বচ্চন তাকে সাহায্য করেছিলেন।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.