Breaking News

57 বছর বয়সী সানী দেওয়াল 19 বছর বয়সী এই হিরোইনের সাথে বোল্ড সিন করতে গিয়ে সানিদেওয়ালের হয়েছিল এই অবস্থা

নিজের অভিনয় ও ডায়লগ ডেলিভারির জন্য অভিনেতা সানি দেওল নিজেকে অ্যাকশন হিরো রূপে দর্শকদের মনে পাকাপাকি জায়গা করতে সমর্থ হয়েছেন। নিজের কেরিয়ারে অনেক সুপারহিট ফিল্মে কাজ করেছেন তিনি। 1984 সালে রিলিজ হওয়া ফিল্ম “বেতাব” থেকে নিজের কেরিয়ারের শুরু করেন সানি দেওল। এই ফিল্মে তিনি তৎকালীন সময়ের বিখ্যাত অভিনেত্রী অমৃতা সিংয়ের সাথে কাজ করেছেন।

সানি দেওল ও অমৃতা সিংয়ের কেমিস্ট্রি খুব পছন্দ হয়েছিল দর্শকদের। তাদের অ্যাফেয়ারের কথাও শোনা যাচ্ছিল তখন। যদিও এই নিয়ে কখনও মুখ খোলেননি কেউই। নিজের কেরিয়ারে বেশ বড় মাপের হিরোইনদের সাথে কাজ করেছেন তিনি আর প্রত্যেকের সাথেই তার জুটিকে পছন্দ করা হয়েছে।

কিন্তু তিনি এক অভিনেত্রীর সাথে এমন কিছু সিন শুট করেছিলেন যার পর তাকে নিয়ে বিবাদ শুরু হয়েছিল। আসুন জেনে নিই সেই অভিনেত্রীর ব্যাপারে। আসলে 2013 সালে সানি দেওল ও ঊর্বশী রাউতেলার ফিল্ম “সিং সাব দ্য গ্রেট” রিলিজ হয়। তখন ঊর্বশী মাত্র 19 বছরের ছিলেন।

অনীল শর্মার নির্দেশনায় তৈরি এই ফিল্মে বেশকিছু রোমান্টিক সিন্ ছিল। সবসময় অ্যাকশন সিন করা সানি দেওলকে রোমান্টিক সিন্ করতে বলায় তিনি ঘাবড়ে যান। ঊর্বশী রাউতেলাও ঘাবড়ে গিয়েছিলেন। যদিও বেশকিছু টেকের পর তারা রোমান্টিক সিন্ করতে পেরেছিলেন।

এই ফিল্ম শুট এর সময় সানি দেওলের বয়স 57 ছিল এবং ঊর্বশী রাউতেলার বয়স ছিল 19। এই দুই তারকার মধ্যে কিছু বোল্ড সিনও দেখানো হয়েছিল।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.