Breaking News

বিয়ের পর প্রথম ভি-ক্যাট একসাথে থালা বাসন মাজা ও ঘর ঝার দেওয়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

সম্প্রতি, ভিকি কৌশল ক্যাটরিনাকে বিয়ে করেছেন। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল, এই তারকা-দম্পতি 2021 সালের 9 ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েছেন। বিয়ের পর বর কনের ছবি প্রকাশে ফ্যানরা তাদের অভিনন্দন জানাতে শুরু করেছে।

সম্প্রতি, তারা তাদের বিবাহের এক মাসের পূর্তি উদযাপন করেছেন। এইসময় ক্যাটরিনা কাইফের কিছু ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রচার করা হচ্ছে, যার ওপরে ফ্যানেরা বিশেষ প্রতিক্রিয়া দিচ্ছে। এদিকে, ক্যাটরিনা কাইফের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

এই ভিডিওতে ক্যাটরিনা কাইফকে বাসন ধুতে দেখা যাচ্ছে। শুধু তাই নয়, এর আগে অভিনেত্রী ক্যাটরিনা কাইফের ঝাড়ু দেওয়ার ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছিল। প্রথমেই বলে রাখি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল প্রায় দু’বছর একে অপরকে ডেট করেছেন, কিন্তু লকডাউন এর সময় এই দুজনের মধ্যে ঘনিষ্ঠতা বেড়ে যায় এবং অবশেষে ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল গাঁটছড়া বাঁধার সিদ্ধান্ত নেন।

2021 সালের ডিসেম্বরে তারা দুজনই রাজস্থানের সওয়াই মাধোপুর এ অবস্থিত সিক্স সেন্স পোর্ট বারওয়ারায় সাত পাকে বাঁধা পরেছিলেন। তাঁদের বিয়ের ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। আসলে ক্যাটরিনা কাইফের একটি ভিডিও ইন্টারনেট দুনিয়ায় আধিপত্য বিস্তার করেছে।

আপনারা সবাই ভিডিওটিতে দেখতে পাবেন যে, ক্যাটরিনা কাইফকে রান্নাঘরে বাসন ধুতে দেখা যাচ্ছে। ভিডিওটি দেখার পর ফ্যানরা তাদের প্রতিক্রিয়া জানাচ্ছে। একজন ফ্যান মন্তব্য করেছেন, “তবে আপনি কি এখনও ঘরের কাজ করেন?” এবং আরেকজন উদ্বেগ প্রকাশ করেছেন, “একা কেন? ভিকি কোথায়?”

জানিয়ে রাখি, বিয়ের পর এখন শুটিংয়ে মনোনিবেশ করেছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। সম্প্রতি, বিমানবন্দরে দেখা গেছে অভিনেত্রীকে। জানিয়ে দেওয়া যাক যে, সম্প্রতি, অভিনেত্রী ক্যাটরিনা কাইফের ছবি ‘সূর্যবংশী’ মুক্তি পেয়েছিল, কিন্তু এখন তাকে বলিউডের অভিনেতা সালমান খানের সাথে ‘টাইগার 3’ ছবিতে দেখা যাচ্ছে।

এছাড়াও ক্যাটরিনা কাইফ ‘মেরি ক্রিসমাস’, ‘ফোন ভুত’, ‘জিলে যারা’র মতন ছবিতে দেখা যাবে। অন্যদিকে, আমরা যদি ক্যাটরিনা কাইফের স্বামী ভিকি কৌশলের কথা বলি, তবে আজকাল তিনি ইন্দোরে সারা আলি খান এর সাথে একটি ছবির শুটিং করছেন।

এছাড়া ভিকি কৌশলকে দেখা যাবে ‘শ্যাম বাহাদুর’, ‘গোবিন্দ মেরা নাম’, ‘দ্য ইম্মর্টাল অশ্বত্থামা’, ‘তখ্ত’ এবং ‘দ‍্য গ্রেট ইন্ডিয়ান ফ্যামিলি’ ছবিতে।

About Web Desk

Check Also

গ-র্ভবতী মহিলা পুলিশ অফিসারকে টেনে হি-চড়ে বুকে পেটে লা-থি মারলেন এই নেতা! ভিডিও মুহূর্তে ভাইরাল

যদি কোনো নেতার, বিশেষকরে ছোটো কোনো নেতার মাথায় নেতাগিরি-র ভূত চাপে তাহলে তা সাধারণ মানুষের …

Leave a Reply

Your email address will not be published.