Breaking News

বয়স বাড়লেও ফিগারের দিক থেকে দিশা পাটানিকে হার মানাচ্ছেন এই অভিনেত্রী

বলিউডের ইমরান হাশমির সঙ্গে ‘জান্নাত’ ছবিতে অভিনয় করা হয় অভিনেত্রী সোনাল চৌহান আজ চলচ্চিত্র থেকে অনেক দূরে। কিন্তু ফ্যাশনের দিক থেকে এখনও অনেক বড় অভিনেত্রীকে পেছনে ফেলেছেন এই অভিনেত্রী। বছরখানেক পরেও নিজের ফিট ফিগার ধরে রেখেছেন এই অভিনেত্রী।

তিনি স্টাইলিশ-বোল্ড সিলুয়েটগুলি পরতে দ্বিধা করেন না। সম্প্রতি, নিজের ছবি শেয়ার করেছেন এই অভিনেত্রী। সোনাল তার বিকিনি পরা ছবি শেয়ার করেছেন এবং তার সামনে দিশা পাটানির চেহারাও বিবর্ণ দেখাচ্ছে। সোনাল চৌহান কালো বিকিনিতে তার সৌন্দর্য প্রকাশ করেছেন এবং তিনি এই পোশাকে অনেক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

যেখানে তার স্লিম ট্রিম বডি এবং অসাধারণ ফিগার স্পষ্ট দেখা যাচ্ছে। অভিনেত্রী সোনাল চৌহান নিজের জন্য যে বিকিনি টপ বেছে নিয়েছেন তাতে গভীর ইউ নেকলাইনের স্ট্র্যাপ ছিল এবং তিনি তার বিকিনি টপটি আবক্ষ এলাকার নিচে লাগিয়ে রেখেছিলেন, যার কারণে তার টোনড মিড্রিফ হাইলাইট করা হয়েছিল।

বডি কার্ভ দেখিয়েছেন অভিনেত্রী একই সময়ে, অভিনেত্রীর দুটি পৃথক সেটের বিকিনির সাথে বটম টপও অন্তর্ভুক্ত ছিল, যেখানে সোনাল তার টোনড পা দেখাচ্ছিলেন পোজ দিয়ে। সোনাল এই হট এবং গ্ল্যামার বিকিনি লুকের সাথে একটি সাদা রঙের শার্টও পড়েছিলেন, যা কালো এবং সাদার সাথে একটি দুর্দান্ত সংমিশ্রণ তৈরি করেছিল।

গোলাপি বিকিনিতে দিশাকেও দেখুন। আমরা আপনাকে বলি যে, অভিনেত্রী দিশা পাটানি বিকিনি পরা দুর্দান্ত ফিগার দেখানোর ক্ষেত্রে সর্বদা এগিয়ে। তিনি সম্প্রতি, একটি গোলাপি রঙের টু-পিস বিকিনিতে তার পিঠ ফ্লন্ট করা এই ছবিটি শেয়ার করেন। তার পাতলা কোমর, কার্ভি ফিগার সহজেই ফ্লন্ট করছিল।

জলে শুয়ে থাকার সময় দিশানি একটি বিকিনি পরে পোজ দিয়েছিলেন, যেখানে তাকে খুব সেক্সি লাগছে। এটা প্রথমবার নয় যে, সোনাল তার সিজলিং ছবি দিয়ে ইন্টারনেটকে উষ্ণতায় ভরিয়ে দিয়েছেন। আপনি যদি অভিনেত্রীর ইনস্টাগ্রাম একাউন্ট দেখেন, তবে আপনি তার প্রচুর হট ছবি দেখতে পাবেন।

তিনি 2007 সালে হিমেশ রেশমিয়ার ছবি ‘আপ কা সুরুর’ দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন। এরপর তাকে ইমরান হাশমির ‘জান্নাত’ ছবিতে দেখা যায়। তিনি ‘জান্নাত’ ছবির জন্য ফিল্মফেয়ার পুরস্কারে ভূষিত হন।

About Web Desk

Check Also

১৯০ কোটি টাকা লটারীতে জিতলেন এই মহিলা! কিন্তু তিনি না জেনে টিকিট সহ জামা ওয়াশিং মেশিনে ঢুকিয়ে ফেলে, তারপর যা হলো

লটারি খেলাটিও একটি চমৎকার খেলা। ভাগ্য সহায় থাকলে যে কেউ মাটি থেকে আকাশে, আবার আকাশ …

Leave a Reply

Your email address will not be published.