Breaking News

সিংহকে কোলে কোলে নিয়ে রাস্তার মধ্যে দিয়ে যাচ্ছে তরুণী! সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল হতেই তাজ্জব নেটিজনেরা

রীতিমতো আঁ-তকে ওঠার মতো ভিডিও, যা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রকাশ্যে রাস্তায় দেখা যাচ্ছে এক প্রকা-ণ্ড সিংহকে, তাও আবার এক মহিলা তাকে জাপটে ধরে বাড়ি নিয়ে যাচ্ছেন। এহেন দৃশ্য সচরাচর কেউ কোনদিন দেখেনি, আর কখন স্বপ্নেও কল্পনা করতে পারেনি, কিন্তু এমনই ঘটনা ঘটেছে কুয়েতে।

যেখানে ওই মহিলা তার পোষ্যকে জোর করে ধরে নিয়ে যাচ্ছে। সে কোনভাবে বাড়ি থেকে পালিয়ে এসেছিল সেই কারনে।সে তার প্রভুর হাতের বন্ধন থেকে নিজেকে শত চেষ্টা করেও বন্ধনমুক্ত করতে পারছে না, বিষয়টি সম্পূর্ণ কল্পনাতীত বলা যেতে পারে।

বনের রাজা সিংহ আর সে কিনা হার মানছে মানুষের কাছে, যদিও ওই মহিলা পুলিশে অভিযোগ দায়ের করেছিল কিন্তু পুলিশের অপেক্ষায় না থেকে তিনি নিজেও তাঁর পোষ্যকে খুঁজতে বেরিয়েছিল। পুলিশ ধরার আগেই তিনি নিজেই তার পোশাকের খুঁজে পায় এবং ধরে নিয়ে যায় বাড়িতে।

পরে অবশ্য পুলিশ জানতে পেরে তার পোষ্যকে বাড়ি ফিরিয়ে নিয়ে যেতে সাহায্য করেন। যদিও কুয়েতে এ ধরনের বাঘ সিংহ কে পোষ্য হিসেবে রাখা নিষেধ আছে, কিন্তু তাও কোন কোন মানুষ তাদের পোষ্য হিসেবে রাখে, সে ক্ষেত্রে সরকার তাদের বিরুদ্ধে কোনো পদক্ষেপও নেয় না, তবে এক্ষেত্রে নিয়েছে কিনা তা জানা যায়নি।

তবে এই ভিডিওটি করেছেন ওই মহিলারই প্রতিবেশী হঠাৎই দেখেন এই দৃশ্য এবং সাথে সাথে নিজের ক্যামেরাবন্দি করতে ভোলেন নি। উনি ভিডিওটিতে নিজের সোশ্যাল মিডিয়াতেও আপলোড করেন যা মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

About Web Desk

Check Also

গ-র্ভবতী মহিলা পুলিশ অফিসারকে টেনে হি-চড়ে বুকে পেটে লা-থি মারলেন এই নেতা! ভিডিও মুহূর্তে ভাইরাল

যদি কোনো নেতার, বিশেষকরে ছোটো কোনো নেতার মাথায় নেতাগিরি-র ভূত চাপে তাহলে তা সাধারণ মানুষের …

Leave a Reply

Your email address will not be published.