Breaking News

ক্লাসে মধ্যে স্টুডেন্টের সাথে নাচলেন শিক্ষিকা! ভিডিও তুমুল ভাইরাল

স্কুলের একটি বিদায় অনুষ্ঠানে একি করলেন শিক্ষিকা? এহেন আচরণে স্তব্ধ সমস্ত নেটিজেনরা, আর এই সমস্ত ভিডিও ভাইরাল হতেও সময় নেয় না, কারণ এখন প্রত্যেকটি মানুষ প্রতিটা মুহূর্ত সোশ্যাল মিডিয়ার সাথে জুড়ে রয়েছেন। তাই প্রতিমুহূর্তের আপডেট তাঁরা মুহূর্তের মধ্যেই পেয়ে যান।

এবার জানা যাক সেই ভিডিওটি সম্পর্কে যাকে ঘিরে এত উত্তেজনা। একটি স্কুলের ছাত্র জনপ্রিয় বলিউডের গান তুম হি হো তে কোমর দোলালেন তাও আবার তাঁর প্রিয় শিক্ষিকার সাথে। একসময় আশিকি টু- এর এই গান টি অত্যন্ত জনপ্রিয় হয়েছিল, স্কুলের ফেয়ারওয়েলের দিনটি আমাদের প্রত্যেকের জীবনে এসেছে, চিরস্মরণীয় সেই দিন। স্মৃতির পাতায় রয়ে যায় অমলিন হয়ে।

এবার সেই বিদায়ী অনুষ্ঠানে একজন ছাত্র তার পছন্দের শিক্ষিকার সাথে নেচে দেখালেন, শেষ দিনে ছাত্রের মন রাখার জন্য তিনি আর না করেননি, এমন কি বলা যেতে পারে শিক্ষিকাও সেই সময় টিকে উপভোগ করেছেন, অন্তত দৃশ্য দেখে তো সেটাই মনে হয়। আশেপাশে উপস্থিত ছাত্র-ছাত্রীরাও যথেষ্ট উচ্ছ্বসিত তাদের এহেন পারফরম্যান্স দেখে।

তাদের মধ্যেই কেউ এই মুহূর্তের ভিডিওটি রেকর্ড করেন এবং সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন, যা মুহূর্তেই ভাইরাল হয়েছে। তবে এই ভিডিও কে ঘিরে বহু নেতিবাচক মন্তব্য উঠে এসেছে। অনেকেই শিক্ষিকার এহেন আচরণে তীব্র নিন্দা করেছেন, কারণ শিক্ষক-শিক্ষিকাদের উচিত ছাত্র-ছাত্রীদের সামনে নিজের গাম্ভীর্যতা এবং নিজের সম্মান বজায় রাখা।

এহেন আচরণ কখনোই করা উচিত নয়, কিন্তু এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রত্যেকেই উপভোগ করেছেন, এ কথা বলার অপেক্ষা রাখে না। এমনকি অনেকেই এই ভিডিওটি দেখে মনে মনে হয়তো সাধই জেগেছে।

আর ভেবেছেন যে আমরাও যদি আমাদের পছন্দের শিক্ষিকার সাথে এমনটা করতে পারতাম। এ ইচ্ছা মনের মধ্যে যে কারোর জাগেনি এমন কথা কেউ নিশ্চিত ভাবে বলতেও পারবেনা।

About Web Desk

Check Also

গ-র্ভবতী মহিলা পুলিশ অফিসারকে টেনে হি-চড়ে বুকে পেটে লা-থি মারলেন এই নেতা! ভিডিও মুহূর্তে ভাইরাল

যদি কোনো নেতার, বিশেষকরে ছোটো কোনো নেতার মাথায় নেতাগিরি-র ভূত চাপে তাহলে তা সাধারণ মানুষের …

Leave a Reply

Your email address will not be published.