Breaking News

মেয়েকে চ’ড় মা’রে শিক্ষক, অতঃপর গু-লির শব্দে কেঁ’পে উঠল স্কুল, হা-ড় হিম করা ঘটনা

শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে সৌহার্দ্যপূর্ণ সম্পর্কের মাধ্যমে আমাদের সমাজ শিক্ষার পথে এগিয়ে যায়। কিন্তু সম্পর্কের মধ্যে যদি সামান্যতম অবিশ্বাস থেকে যায়, তবে তা কতটা মা_রা_ত্ম_ক হতে পারে এই খবরটি তা নিয়ে।

রাজস্থানের ভরতপুর জেলার একটি স্কুলে বাড়ির কাজ শেষ না করায় এক ছাত্রীকে চ_ড় মে_রে_ছে_ন এক শিক্ষক। মেয়েটি তার বাবাকে বিষয়টি জানায়। মেয়েকে চ_ড় মা_রার কথা শুনে ক্ষি_প্ত হয়ে ব_ন্দু_ক নিয়ে স্কুলে পৌঁছে যায় সেই সৈনিক বাবা।

পুলিশ জানিয়েছে, ঘটনাটি কানওয়াদা গ্রামের, যেখানে বাড়ির কাজ শেষ না করায় সেনা জাওয়ান পাপ্পু গুজ্জার মেয়েকে চ_ড় মা_রেন এক শিক্ষক। পুলিশ জানায়, প্রায় কুড়ি দিন আগে, ফোনে কথা বলার সময় ওই সেনার মেয়ে তার বাবাকে একথা বলেন।

মেয়েকে চ_ড় মা_রার কথা শুনে ক্ষিপ্ত হয়ে ওঠেন সেই সৈনিক। ছুটিতে বাড়িতে আসার পর, জওয়ান তার লাইসেন্স করা ব_ন্দু_ক নিয়ে সেখানে পৌঁছায় এবং এর জন্য স্কুল অপারেটরের বিরুদ্ধে বিরক্তি প্রকাশ করতে শুরু করেন।

স্কুল অপারেটরের সঙ্গে বাক-বিতণ্ডার সময় সৈনিক তার রাগ নিয়ন্ত্রণ করতে না পেরে ব_ন্দু_ক তাক করে। এই সময় অপারেটরের স্ত্রী সেনার গু_লি_তে মাঝপথে এসে গু_লি_বি_দ্ধ হন এবং গু_লি চালানোর পর ঘটনাস্থল থেকে পালিয়ে যায় অভিযুক্ত জাওয়ান।

কামনা থানার এস.ও জানিয়েছেন, অ_ভি_যু_ক্ত জওয়ানের বিরুদ্ধে মা_ম_লা দায়ের করা হয়েছে। জাওয়ানের খোঁজে তল্লাশি চলছে এবং শীঘ্রই তাকে গ্রে_প্তা_র করা হবে। স্কুলে গু_লি চালানোর ঘটনায় স্কুলের লোকজন আতঙ্কে রয়েছে।

বাড়ির কাজের জন্য যে শিক্ষক, সৈনিকের মেয়েকে চ_ড় মে_রে_ছি_লে_ন তিনি হতবাক। অপরদিকে গু_লি ছুড়ে ওই সৈনিক পলাতক হওয়ার পর, পুলিশ তার বাড়িতে তল্লাশি চালাচ্ছে। জাওয়ানের মেয়ের লেখাপড়াই শুধু ক্ষ_তি_গ্র_স্ত হয়নি, তার পরিবারও ক্ষ_তি_গ্র_স্ত হয়েছে। জোশে জ্ঞান হারানোর ঘটনা সবাইকে বিপাকে ফেলেছে।

About Web Desk

Check Also

গ-র্ভবতী মহিলা পুলিশ অফিসারকে টেনে হি-চড়ে বুকে পেটে লা-থি মারলেন এই নেতা! ভিডিও মুহূর্তে ভাইরাল

যদি কোনো নেতার, বিশেষকরে ছোটো কোনো নেতার মাথায় নেতাগিরি-র ভূত চাপে তাহলে তা সাধারণ মানুষের …

Leave a Reply

Your email address will not be published.