Breaking News

মাধুরী দীক্ষিত মুম্বাইয়ে যে আলিশান বাড়ি নিয়েছে তার মাসের ভাড়া কত জানলে আপনার হুশ উড়ে যাবে

ফ্যানেরা মাধুরী দীক্ষিতের একটি ঝলক পাওয়ার জন্য মরিয়া হয়ে ওঠে। বলিউডের ‘ধাক ধাক গার্ল’ মাধুরী দীক্ষিত, দুর্দান্ত অভিনয় এবং তার আশ্চর্যজনক নাচের মাধ্যমে সারা বিশ্বে বিখ্যাত হয়েছেন। যদিও আজও মাধুরী দীক্ষিতের ফ্যান ফলোইং অসাধারণ এবং তিনি এখনও অভিনয় জগতে সক্রিয়।

মাধুরী তার ক্যারিয়ারে প্রতিটি বড় সুপারস্টার এর সাথে কাজ করেছেন। তার কর্মজীবনের শীর্ষে মাধুরী ডক্টর শ্রীরাম নেনেকে বিয়ে করেন এবং আমেরিকায় চলে যান। বর্তমানে তিনি তার দুই ছেলে ও স্বামীকে নিয়ে বসবাস করছেন।

আর এদিকে খবর এসেছে মাধুরী একটি বিলাসবহুল বাড়ি নিয়েছেন, যার ভাড়া শুনলে আপনি অবাক হয়ে যাবেন। আপনাদের বলে রাখি, মাধুরী দীক্ষিত মুম্বাইয়ের পশ এলাকায় বাড়ি নিয়েছেন। যেখানে দীপিকা পাডুকোন ও রণবীর সিং, বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা, রোহিত শর্মা, যুবরাজ সিং এবং সাম্প্রতিক ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল স্থানান্তরিত হয়েছে।

রিপোর্ট অনুযায়ী, মাধুরী দীক্ষিত ওরলিতে অবস্থিত ইন্ডিয়াবুলস বিল্ডিং এর 29 তলায় ফ্ল্যাট কিনেছেন। বলা হচ্ছে, মাধুরী দীক্ষিতের এই বিলাসবহুল বাড়িটি 5,500 বর্গফুট জুড়ে বিস্তৃত, যেখানে 5-6 টি গাড়ী পার্ক করা যায়। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, মাধুরী দীক্ষিতের বিলাসবহুল বাড়ির জন্য প্রতি মাসে প্রায় 12 লক্ষ টাকা ভাড়া দেবেন।

বলে রাখি, অভিনেত্রী কাজল ফাবিয়ানির কাছ থেকে বাড়িটি ভাড়া নিয়েছেন মাধুরি দীক্ষিত। এছাড়াও মাধুরী দীক্ষিতের অনেক বিলাসবহুল বাড়ি রয়েছে। মাধুরী মুম্বাইয়ের পাটিয়ালে একটি বিলাসবহুল বাংলোর মালিক, যেখানে তিনি তার দুই ছেলে এবং স্বামীর সাথে থাকতেন।

বলা হচ্ছে, মাধুরী দীক্ষিতের কয়েক কোটি টাকার শুধু দেশে নয়, বিদেশেও সম্পত্তি রয়েছে। তিনি প্রতি বছর কোটি কোটি টাকা আয় করেন। আপনাকে বলে রাখি, মাধুরী দীক্ষিত 13 অক্টোবর, 1999 সালে ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসের কার্ডিওভাসকুলার সার্জেন শ্রীরাম মাধব নেনেকে বিয়ে করেছিলেন।

মাধুরীর স্বামী নেনে মারাঠি ব্রাহ্মণ পরিবারের। বিয়ের পর 2003 সালে মাধুরীর বড় ছেলের জন্ম হয়। তারপর 2005 সালে ছোট ছেলের জন্ম হয়। দুই ছেলের দেখাশোনা করার জন্য প্রায় 10 বছর আমেরিকায় ছিলেন মাধুরী। এরপর 2011 সালে আবার ভারতে ফেরার সিদ্ধান্ত নেন।

এরপর 2007 সালে মাধুরী আবার ‘আজা নাচলে’ ছবির মাধ্যমে বলিউডে ফিরে আসেন। তিনি আবার নিজের জায়গায় ফিরে আসেন। তার ‘ফাইন্ডিং অনামিকা’ ছবিটি শীঘ্রই মুক্তি পেতে চলেছে।

About Web Desk

Check Also

১৯০ কোটি টাকা লটারীতে জিতলেন এই মহিলা! কিন্তু তিনি না জেনে টিকিট সহ জামা ওয়াশিং মেশিনে ঢুকিয়ে ফেলে, তারপর যা হলো

লটারি খেলাটিও একটি চমৎকার খেলা। ভাগ্য সহায় থাকলে যে কেউ মাটি থেকে আকাশে, আবার আকাশ …

Leave a Reply

Your email address will not be published.