Breaking News

যে কারণে এই ৯০ বছরের বৃদ্ধকে নিজের থেকে এক লাখ টাকা দিয়ে সবার মন জয় করলেন এই IPS অফিসার

বর্তমান যুগে সাধারণ মানুষ পুলিশকে সমঝে চলে। আজ মানুষ পুলিশকে বিশ্বাস করার বদলে ভয় পায়। এর অবশ্য যথাযথ কারণ আছে। অনেক অসৎ পুলিশ ঘুষের লোভে সাধারণ মানুষের উপর অত্যাচার করে। এই ধরনের খবর জানার পর থেকেই মানুষ আরো বেশি করে পুলিশকে ভয় পেতে শুরু করেছে। কিন্তু সব পুলিশ এমন নয়। আজ আমরা আপনাদের এমন এক আইপিএস অফিসারের কথা বলব যিনি নিজের কেরিয়ারে মানবতার পরিচয় দিয়েছেন।

শ্রীনগরের এসএসপি সন্দীপ চৌধুরী সেখানকার এক স্ট্রীট ভেন্ডর বৃদ্ধকে সাহায্য করে মানবতার এক নতুন দৃষ্টান্ত রেখেছেন। আসলে এই 90 বছরের বৃদ্ধ নিজের শেষকৃত্য সম্পন্ন করার জন্য কিছু টাকা জমিয়ে রেখেছিলেন। কিন্তু একদল দুষ্কৃতী তার সেই টাকা লুট করে। সন্দীপ চৌধুরী এই কথা জানার পর তাকে 1 লাখ টাকা দিয়ে সাহায্য করেন।

এই সোশ্যাল মিডিয়ার যুগে প্রায় দিনই কোনো না কোনো পুলিশ অফিসারের নির্দয়তার ভিডিও ভাইরাল হয়। যে কারণে পুরো পুলিশ ফোর্স এর গায়ে দাগ লেগে গেছে। কিন্তু এসএসপি সন্দীপ চৌধুরীর মতো পুলিশ অফিসারদের কারণে সেই দাগ কিছুটা হলেও পরিষ্কার হচ্ছে মানুষের মনে।

সন্দীপ চৌধুরী জানান রাস্তার ধারে আব্দুর রহমান নামের 90 বছরের এই বৃদ্ধ ছোলা বিক্রি করেন। এই বয়সেও পেট চালানোর জন্য তাকে অনেক পরিশ্রম করতে হয়। তার পরিশ্রম করে জমানো টাকা একদল দুষ্কৃতী লুট করে নেয়। এই কথা তিনি জানার পর কেস্ টি নিজের হাতে নেন। যতদিন না সেই টাকা উদ্ধার হচ্ছে তিনি হার মানবেন না। বৃদ্ধের কষ্ট দেখে নিজের থেকে এক লাখ টাকা দিয়ে সাহায্য করেন তাকে। এই কেসে সন্দীপ চৌধুরীর পাশাপাশি আরো অন্যান্য অফিসাররাও রয়েছেন।

About Web Desk

Check Also

১৯০ কোটি টাকা লটারীতে জিতলেন এই মহিলা! কিন্তু তিনি না জেনে টিকিট সহ জামা ওয়াশিং মেশিনে ঢুকিয়ে ফেলে, তারপর যা হলো

লটারি খেলাটিও একটি চমৎকার খেলা। ভাগ্য সহায় থাকলে যে কেউ মাটি থেকে আকাশে, আবার আকাশ …

Leave a Reply

Your email address will not be published.