Breaking News

টিভির”রাম”গুরমিত আসল জীবনের সীতার সাথে পালিয়ে বিয়ে করেছিলেন, আসল কারণ জানলে আপনি চমকে যাবেন

টেলিভিশনে এমন অনেক অভিনেতা আছে যারা নিজেদের অভিনয়ের মাধ্যমে দর্শকদের মনে চিরস্থায়ী জায়গা করে নিয়েছেন। তেমনই একজন হলেন গুরমিৎ চৌধুরী। তিনি “রামায়ণ” ধারাবাহিক থেকে টেলিভিশনের জগতে ডেবিউ করেন। তার অভিনীত “রাম” চরিত্রের জন্য আজও তিনি বিখ্যাত।

22 শে জানুয়ারী 1987 সালে বিহারের ভাগলপুরে জন্মানো গুরমিৎ চৌধুরী একজন সফল অভিনেতা হওয়ার পাশাপাশি একজন মডেলও। তিনি “সেক্সিয়েস্ট এশিয়ান মেন অ্যালাইভ” এ টপ 10 এ আছেন। গুরমিৎ প্রথমবার “রামায়ণ” ধারাবাহিকে রাম চরিত্রে দেখা যায়। এই ধারাবাহিকে তার বিপরীতে “সীতা” চরিত্রে ছিলেন দেবিনা ভট্টাচার্য।

তাদের এই জুটিকে দর্শক দ্বারা অনেক পছন্দ করা হয়েছিল। গুরমিৎ আর দেবিনা একে অপরকে আগে থেকে চিনলেও, এই ধারাবাহিক থেকেই তারা একে অপরের সাথে বেশি সময় কাটাতে শুরু করেন। তারপর একসময় তাদের মধ্যে ভালোবাসার সম্পর্ক শুরু হয়। কয়েক বছর সম্পর্কের পর তারা সিদ্ধান্ত নেন বিয়ে করার।

গুরমিৎ এর পরিবার সম্পর্কে বলতে গেলে তার বাবা সীতারাম চৌধুরী আর্মিতে ছিলেন। তার বাবার বদলির চাকরি হওয়ায় ভারতবর্ষের বিভিন্ন জায়গায় তাকে যেতে হয়েছে। গুরমিৎ নিজের কেরিয়ার একটি এড শুট দিয়ে শুরু করেন। এখান থেকে তিনি মাত্র দেড় হাজার টাকা উপার্জন করেছিলেন।

দেবিনা ইন্টারভিউতে জানান একবার এয়ারপোর্ট থেকে তাকে গুরমিৎ এর পিক করার কথা ছিল, কিন্তু গুরমিৎ সেই কথা ভুলে যান। 15 ই ফেব্রুয়ারি 2011 সালে তারা সামাজিকভাবে বিয়ে করেন। এক ইন্টারভিউতে গুরমিৎ জানান 2006 সালেই দুজনে রেজিস্ট্রি ম্যারেজ করেছিলেন। যেই ব্যাপারে তাদের বন্ধুরা ছাড়া কেউ জানত না।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.