Breaking News

ঊর্বশী রাউতেলার বাথরুমের স্নান করার ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল!

হিন্দি সিনেমা জগতের অভিনেত্রী ঊর্বশী রাউতেলা প্রায়শই চর্চায় উঠে আসেন। তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ এক্টিভ। নিজের বোল্ড ও হট ছবি মাঝেমাঝেই শেয়ার করে থাকেন। সম্প্রতি তার একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিওটি অভিনেত্রীর বাথরুমে স্নান করার। ভিডিওটিতে অভিনেত্রীর বোল্ড লুক ও এক্সপ্রেশন দেখে নেট-নাগরিকেরা দিওয়ানা হয়ে গেছেন। এই ভিডিওটি “সানাম রে” সিনেমার একটি দৃশ্যের। এই ভিডিওটি ঊর্বশী রাউতেলার একটি ফ্যান পেজ থেকে আপলোড করা হয়েছে।

ঊর্বশী রাউতেলা বর্তমান সময়ে বলিউডের হায়ার পেড অভিনেত্রীদের মধ্যে একজন। ঊর্বশী উত্তরাখন্ডের হরিদ্বারের বাসিন্দা। তার বাবা একজন বড়ো বিজনেসম্যান। মাত্র 15 বছর বয়সে 2009 সালে “মিস টিন ইন্ডিয়া” জেতেন।

এছাড়াও তিনি “মিস ট্যুরিজম ওয়ার্ল্ড” ও “মিস ইন্ডিয়া সুপারমডেল” জেতেন। “সিং সাহাব দ্য গ্রেট” থেকে বলিউডে ডেবিউ করেন ঊর্বশী। এই সিনেমায় তিনি বলিউডের দিগ্গজ অভিনেতা সানি দেওলের বিপরীতে অভিনয় করেছিলেন। এছাড়া তিনি “সানাম রে”, “গ্রেট গ্র্যান্ড মাস্তি”, “হেট স্টোরি 4” ফিল্মে কাজ করেছেন।

তিনি বেশকিছু মিউজিক ভিডিওতেও কাজ করেছেন। যেমন- “লাল দোপাট্টা”, “লাভ ডোজ”, “বিজলী কি তার”, “এক লড়কী ভিগি ভাগি সি”, “ডুব গায়ে”, “বো চান্দ কাহাসে লাওগী”। খুব শীঘ্রই “ব্ল্যাক রোজ” সিনেমায় তাকে দেখা যেতে চলেছে।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.