Breaking News

প্রকাশ রাজ এই গরীব দলীত অসহায় মেয়েটির জন্য যা করেছেন, পুরোটা জানলে পর্দার এই ভিলেনকে আপনিও বাস্তবের নায়ক আক্ষা দেবেন

অভিনেতা প্রকাশ রাজ এক অনাথ মেয়ের পড়াশোনার দায়িত্ব নিয়েছিলেন। এখন সোশ্যাল মিডিয়ায় এই কারণে চর্চায় উঠে এসেছেন তিনি। নেট-নাগরিকেরা তাকে সোনু সুদের সাথে তুলনা করছে। প্রকাশ রাজ নিজের অভিনয় দিয়ে মানুষের মন জিতেছেন।

শ্রীচন্দনা নামের এক মেয়ে পড়াশোনায় খুব ভালো। তার স্বপ্ন ছিল বিদেশে পড়তে যাওয়ার। কিন্তু তেমন কোনো সোর্স না থাকায় নিজের স্বপ্ন পূরণ করতে পারছিল না সে। তাকে কেউ সাহায্য করছিল না বলে প্রকাশ রাজ এগিয়ে গিয়েছিলেন।

UK তে মাস্টার্স করার জন্য শ্রীচন্দনা এন্ট্রান্স দেয়। সেখানে সিলেক্ট হলেও টাকা ছিল না তার কাছে। সেই সময় ডাইরেক্টর নবীন মোহাম্মদ তাকে অভিনেতা প্রকাশ রাজের কাছে নিয়ে যান। তিনি শ্রীচন্দনার সব কথা শান্ত ভাবে শোনেন।

এরপর তাকে UK বিশ্ববিদ্যালয়ে পড়ার জন্য আর্থিক সাহায্য করেন। এরপর সে UK তে চলে যায়। বর্তমানে UK বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স ডিগ্রি লাভ করেছে সে। নবীন মোহাম্মদ আলী প্রকাশ রাজের প্রশংসা করে টুইটও করেন।

তিনি জানান শ্রীচন্দনা নামের মেয়েটিকে কেবলমাত্র পড়াশোনা শেষ করতেই সাহায্য করেননি, পাশাপাশি চাকরি পেতেও সাহায্য করেছিলেন। গ্ল্যামার জগতে নিজের বিবেককে সঠিক পথে পরিচালনা করে ভীষণ কঠিন। কিন্তু প্রকাশ রাজ নিজের বিবেককে নষ্ট করেননি। অভিনয়ের পাশাপাশি এই ধরনের সামাজিক কাজের জন্যেও তিনি সাধারণ মানুষের মনে জায়গা করে নিয়েছেন।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.