Breaking News

দুই বাচ্চার বাবার প্রেমেও পড়েছেন রেশমিকা, নাম জড়িয়েছে এই বিখ্যাত হিরোর সাথেও!

বর্তমান সময়ে ন্যাশনাল ক্রাশ তথা সাউথ সিনেমার বিখ্যাত হিরোইন রেশমিকা মান্দানা উন্নতির শীর্ষে রয়েছেন। তার নাম “গীতা গোবিন্দম” এর নায়ক বিজয় দেবরকোন্ডার এর সাথে জোড়া হয়ে থাকে। যদিও কেউই নিজেদের সম্পর্ক নিয়ে কখনো মুখ খোলেননি। দেখা গেলে রেশমিকার প্রতি ক্রাশ খাওয়া যুবকের পরিমাণ নেহাতই কম নয়। কিন্তু এখানে প্রশ্ন হচ্ছে রেশমিকা কাকে দেখে ক্রাশ খেয়ে ছিলেন।

রেশমিকা তার ফিল্ম “ভীষ্মা” এর প্রমোশনে একটি প্রশ্নের উত্তরের জানান মাস্টার ফিল্মের হিরো “বিজয় জোসেফ” অর্থাৎ “থালাপতি বিজয়” এর উপর ক্রাশ খেয়েছেন তিনি। জানিয়ে রাখি বিজয় জোসেফ বিবাহিত এবং দুই বাচ্চার বাবা। রেশমিকা আরও জানিয়েছেন তিনি তামিলনাড়ুর পরিবেশ ও খাওয়া-দাওয়া ভীষণ পছন্দ করেন।

রেশমিকা যখন থেকে ন্যাশনাল ক্রাশ হয়েছেন তখন থেকেই অনেক ফিল্মের অফার পাচ্ছেন। তিনি বর্তমানে একেকটি ফিল্মের জন্য 2 কোটি টাকারও বেশি পারিশ্রমিক নিয়ে থাকেন। সাউথ ফিল্ম ইন্ডাস্ট্রির পাশাপাশি বলিউড থেকেও অফার পাচ্ছেন তিনি। জানা যাচ্ছে “মিশন মজনু” থেকে বলিউডে ডেবিউ করতে চলেছেন রেশমিকা।

অবাক করা বিষয় হলো মাত্র চার বছর হয়েছে রেশমিকা ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের কেরিয়ার শুরু করেছেন। কিন্তু এই চার বছরে 10 টি ফিল্মে কাজ করে ফেলেছেন তিনি। 5 ই এপ্রিল 1996 সালে কর্নাটকের ভিরাজপেট এ জন্মগ্রহণ করেন রেশমিকা।

এখনো পর্যন্ত রেশমিকা “দেবদাস”, “যজমান”, “ডিয়ার কমরেড”, “সারিলেরু নিকেভ্যারু”, “কিরিক পার্টি”, “অঞ্জনি পুত্র”, “চমক”, “চলো”, “গীতা গোবিন্দম্”, “ভীষ্মা”, “পোগারু”, “সুলতান” এর মত ফিল্মে কাজ করেছেন। সাম্প্রতিক সময়ে ফিল্ম “পুষ্পা” -র জন্য তিনি চর্চায় আছেন।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.