Breaking News

রুদ্ধশ্বাস ঘটনা, বিয়ের প্রথম বিবাহ বার্ষিকীতে যেভাবে মৃ’ত্যু হলো দম্পতির! জানলে অবাক হবেন

বিবাহ বার্ষিকী প্রতিটি দম্পতির জীবনে এক আনন্দের দিন। এদিন কমবেশি সকলেই মজা করেই নিজের জীবন সঙ্গীর সাথে সময় কাটাতে চায়। কিন্তু রাজস্থানের পালি জেলার এক দম্পতির বিবাহ বার্ষিকী পালন করতে হয়েছিল নিজেদের জীবন দিয়ে।

পালি নিবাসী বীরমারাজ ঘাঞ্চী, তার স্ত্রী মিনা ও শালা ডাক্তার হেমরাজ গত 26 শে ডিসেম্বর বিবাহ বার্ষিকী উপলক্ষে একসাথে একটি মুম্বাই হাইওয়ের কাছে একটি পাঞ্জাবী ঢাবায় খেতে যান।

ঢাবা থেকে স্কুটি করে ফেরার সময় মুম্বাইয়ের একটি হাইওয়েতে এক অচেনা গাড়ি এসে তাদের ধা’ক্কা মারে। ঘটনাস্থলেই জামাইবাবু ও শালার মৃ’ত্যু হয় এবং মিনা দেবী হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যা’গ করেন।

অনেক রাত হয়ে যাওয়ায় এবং অন্ধকার থাকায় হাইওয়ে দিয়ে যাওয়া কোন গাড়ি তাদের দেখতে পায়নি। কিন্তু রাত তিনটে নাগাদ একটি বরযাত্রী সেখান দিয়ে যাচ্ছিল এবং তাদের ওই অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

পুলিশ এসে জানায় দুজন পুরুষের মৃ’ত্যু হয়েছে। কিন্তু মহিলাটির নিঃশ্বাস চলছে। এরপর তাকে হাসপাতালে নিয়ে গেলে সেখানে তারও মৃ’ত্যু ঘটে। 26 শে ডিসেম্বর 2020 সালে বীরমারাজ ও মিনার বিয়ে হয়। তারা একত্রে মেডিকেল ডিসপেনসারি চালাতেন। তাদের হঠাৎ মৃত্যুতে দুই পরিবারেই শোকের ছায়া।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.