Breaking News

মালাইকা আরোরা শেয়ার করলেন তার তার সাথে বেডরুমের গো’পন র’হ’স্য ? কি ভাবে অর্জুন কাপুর তাকে ভরপুর আনন্দ দেন

বলিউডের ডান্স কুইন মালাইকা আরোরা সর্বদা চর্চায় থাকেন। তা সে তার পোশাকের জন্য হোক বা লাভ লাইফের অথবা ফিটনেসের জন্য। সম্প্রতি তার একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে তাকে বেডরুম সিক্রেট বলতে শোনা যাচ্ছে। এমনকি নিজের পছন্দ-অপছন্দের ব্যাপারেও পরিষ্কারভাবে জানিয়েছেন তিনি।

মালাইকা আরোরা-র এই বেডরুম সিক্রেট আজ আমরা আপনাদের বলবো। তার আগে জানিয়ে রাখি নেহা ধূপিয়ার সাথে একটি চ্যাট শো-তে বেশ দুষ্টু প্রশ্নের উত্তর সাহসিকতার সাথে দিয়েছেন মালাইকা। এমনকি ব্যক্তিগত জীবন সম্পর্কেও বলতে শোনা যাচ্ছে মালাইকা-কে।

নেহা ধূপিয়া মালাইকা কে জিজ্ঞাসা করেন তার কেমন ছেলে পছন্দ। এই প্রশ্নের উত্তরে বলেন যার সেন্স অফ হিউমার ভালো এবং দাঁড়ি আছে তেমন ছেলে তিনি পছন্দ করেন। নেহা ধূপিয়া যখন মালাইকার ফেভারিট সে’ক্স পজিশন জিজ্ঞাসা করেন তখন মালাইকা জানান তার উপরে থাকতে বেশী ভালো লাগে। মালাইকা সোশ্যাল মিডিয়াতে বেশ একটিভ। মাঝেমাঝেই নিজের ফটো ও ভিডিও শেয়ার করে ফ্যান্সদের নিজের ব্যাপারে আপডেট রাখেন।

তিনি প্রতিদিন জিমে যান। এমনকি মর্নিংওয়াকেও যান। তাকে মাঝে মাঝেই নিজের কুকুরের সাথেও রাস্তায় দেখা যায়। আজকাল বিভিন্ন পার্টিতে অভিনেতা অর্জুন কাপুরের সাথে তাকে দেখা যায়। অভিনেতা আরবাজ খানের সাথে ডিভোর্স হওয়ার পর থেকেই অর্জুন কাপুরের সাথে রিলেশনে আছেন মালাইকা। ডিভোর্সের পর আরবাজ খানও মুভ অন করেছেন।

একদিকে মালাইকা যেমন তার থেকে ছোট অর্জুন কাপুরের সাথে সম্পর্কে আছেন। অপরদিকে আরবাজ খানও তার থেকে 22 বছরের ছোট জর্জিয়া আন্দ্রিয়ানির সাথে সম্পর্কে আছেন। বলে রাখি মালাইকা ও আরবাজ খানের একসাথে একটি ছেলে আছে। যার নাম আরহান খান। মালাইকাকে শেষবার “ইন্ডিয়া’স নেক্সট টপ মডেল”এ জাজ করতে দেখা গিয়েছিল।

About Web Desk

Check Also

১৯০ কোটি টাকা লটারীতে জিতলেন এই মহিলা! কিন্তু তিনি না জেনে টিকিট সহ জামা ওয়াশিং মেশিনে ঢুকিয়ে ফেলে, তারপর যা হলো

লটারি খেলাটিও একটি চমৎকার খেলা। ভাগ্য সহায় থাকলে যে কেউ মাটি থেকে আকাশে, আবার আকাশ …

Leave a Reply

Your email address will not be published.