Breaking News

সোনাক্ষী সিনহা এক সময় প্রেমে হাবু ডুবু খেয়ে বিয়ে করতে উদগ্রীব ছিলেন সালমান খানের এই ঘনিষ্ঠকে

বলিউডের ‘দাবাং কুইন’ সোনাক্ষী 34 বছরের হয়ে গেছেন। সোনাক্ষীর জন্ম 2 জুন 1987 সালে। সোনাক্ষী বিখ্যাত অভিনেতা শত্রুঘ্ন সিনহার একমাত্র কন্যা। বহুদিন ধরেই বান্টি সচদেবার সাথে সোনাক্ষী সিনহার নাম জড়িয়ে আছে। এমন অবস্থার সবার মনে একটি প্রশ্ন, কবে এই জুটি এক হবেন অর্থাৎ বিয়ে করবেন।

এ দুজনের বিয়ের জন্য সবাই অধীর আগ্রহে অপেক্ষা করছেন। সোনাক্ষী সিনহার ফ্যানেরাও তাকে শীঘ্রই বিয়ের সাজে দেখতে চান। এমন অবস্থায় আমরা আপনাকে জানাবো, সবকিছু ঠিকঠাক হওয়া সত্ত্বেও কেন তারা বিয়ে করছেন না।

মিডিয়ার খবর আসতে শুরু করেছে সোনাক্ষী এই বছরই বিয়ে করতে পারেন, তিনি বাবার সাথে বাগদান করতে চলেছেন। সোনাক্ষী সিনহার পরিবারের সদস্যরা বান্টি সচদেবকে খুব পছন্দ করেছেন এবং তারা অপেক্ষা করছেন কখন সে তাদের মেয়েকে কনে বানিয়ে তাদের বাড়িতে নিয়ে যাবেন। বান্টি সচদেব পি.আর এজেন্সি কর্নার স্টোন স্পোর্টস এন্ড এন্টারটেইনমেন্টের মালিক। এটি একটি খুব পরিচিত কোম্পানি, সুশান্ত সিং রাজপুত এর ম্যানেজার দিশা সালিয়ান এই কোম্পানিতে কাজ করতেন। সোনাক্ষী এবং বান্টিকে প্রায় অনেক পার্টিতে একসাথে দেখা যায়।

ক্যারিয়ারের কথা বললে সোনাক্ষী 2005 সালে ‘মেরা দিল লেকে দেখা’ ছবির মাধ্যমে একজন কস্টিউম ডিজাইনার হিসেবে তার ক্যারিয়ার শুরু করেছিলেন। 2010 সালে সোনাক্ষী সিনহা ‘দাবাং’ এর মাধ্যমে সালমান খানের সাথে বলিউডে ডেবিউ করেন। এরপর সুপারস্টার রজনীকান্তের বিপরীত ‘লিঙ্গা’ চলচ্চিত্রের মাধ্যমে 2014 সালে তামিল সিনেমায় সোনাক্ষীর আত্মপ্রকাশ ঘটে।

‘ভুজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’ ছবিতে দেখা যাবে সোনাক্ষী সিনহাকে, ছাড়াও তিনি ডিজিটাল আত্মপ্রকাশের জন্য প্রস্তুত। এছাড়াও তার সাথে আরও অনেক প্রজেক্ট রয়েছে।

About Web Desk

Check Also

১৯০ কোটি টাকা লটারীতে জিতলেন এই মহিলা! কিন্তু তিনি না জেনে টিকিট সহ জামা ওয়াশিং মেশিনে ঢুকিয়ে ফেলে, তারপর যা হলো

লটারি খেলাটিও একটি চমৎকার খেলা। ভাগ্য সহায় থাকলে যে কেউ মাটি থেকে আকাশে, আবার আকাশ …

Leave a Reply

Your email address will not be published.