Breaking News

হারনাজ সান্ধু তার মনের ইচ্ছে প্রকাশ করায় নেটিজনেরা রীতিমত ক্ষেপে ওঠে ,কারণ জানলে অবাক হবেন

সুদীর্ঘ 21 বছর পর ‘মিস ইউনিভার্স’ খেতাব ভারতের জন্য নিয়ে এসেছেন হারনাজ সিন্ধু। এই কারণে তিনি প্রায় প্রতিদিনই খবরের শিরোনামে থাকছেন। বেশ কিছুদিন আগে একটি সংবাদ সংস্থা এ.এন.আই-কে একটি সাক্ষাৎকার দিয়েছেন তিনি।

সাক্ষাৎকারে তার একটি বিবৃতি বর্তমানে সোশ্যাল মিডিয়ায় প্রচুর ভাইরাল হচ্ছে। একটি সাক্ষাৎকারে ‘মিস ইউনিভার্স’ খেতাব জেতার পরে বলিউড অভিনেত্রী হওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন হারনাজ। তিনি বলেছিলেন যে,

তিনি একজন সাধারন অভিনেত্রী হতে চান না বরং তিনি একজন প্রভাবশালী অভিনেত্রী হতে চান। একজন অভিনেত্রী যিনি শক্তিশালী চরিত্র গুলো বেছে নেন এবং স্টেরিওটাইপ চিন্তাভাবনাগুলোকে ভেঙে দেন, লোকেদেরকে বলেন যে মহিলারা কি এবং তারা কি কি করতে পারে।

তিনি আরো বলেন যে, তিনি তাঁর অভিনয় দিয়ে মানুষকে অনুপ্রাণিত করতে চান। হারনাজের এই কথা সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতেই মানুষটা তাকে নিয়ে ট্রোল করতে শুরু করে। প্রাপ্তি নামের একজন ব্যবহারকারী তাকে কটুক্তি করে বলেন,

“তুমি খুব ভাল স্বপ্ন দেখছ, অভিনেত্রী হওয়া একটি মহৎ চিন্তার উদাহরণ, হয়তো সে কারণেই মিস ইউনিভার্সের পথ বেছে নিয়েছেন। করন জোহর, অনুরাগ কাশ্যপের মতন নক্ষত্রের ছায়া সর্বদা আপনাদের উপর ঘোরাফেরা করুক।”

তারপরের শুভম শর্মা নামে একজন ব্যবহারকারী মিস ইউনিভার্স কে জিজ্ঞাসা করেছিলেন যে, “এটি কেন যে দেশের সমস্ত সুন্দরীরা যারা সৌন্দর্য প্রতিযোগিতায় অংশ নেয়, তারা কেবল মঞ্চে সমাজের পরিবর্তনের কথা বলে?

কিন্তু বাস্তব জীবনে তাকে করণ জোহরের ছবিতে নাচতে দেখা যায়। এরকমই আরো খারাপ মন্তব্য এবং ক_টু_ক্তি তার এই বক্তব্যের উপর করছে মানুষ। যাইহোক, হারনাজ সিন্ধুর অভিনেত্রী হওয়ার এ বক্তব্যে আপনার মতামত কি তা আমাদের জানাতে ভুলবেন না।

About Web Desk

Check Also

১৯০ কোটি টাকা লটারীতে জিতলেন এই মহিলা! কিন্তু তিনি না জেনে টিকিট সহ জামা ওয়াশিং মেশিনে ঢুকিয়ে ফেলে, তারপর যা হলো

লটারি খেলাটিও একটি চমৎকার খেলা। ভাগ্য সহায় থাকলে যে কেউ মাটি থেকে আকাশে, আবার আকাশ …

Leave a Reply

Your email address will not be published.