Breaking News

“ভাত কাপড়ের দায়িত্ব নিচ্ছি, কিন্তু মেকাপের দায়িত্ব নিতে পারবো না” নতুন বউকে বললেন বর! ভিডিও মুহূর্তে ভাইরাল

এক চমকপ্রদক ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল সাইটে ভাইরাল হয়েছে। যদিও এখন বিয়ের মরসুম, এহেন অনেক ভিডিও ভাইরাল হচ্ছে দিন প্রতিদিনই। ক’রোনার প্রভাবে বিগত দুই বছর ধরে বিবাহ অনুষ্ঠান স্তব্ধ হয়েছিল, যে কারনে এ বছর বিয়ের মৌসুমে চুটিয়ে বিয়ে হচ্ছে, দেখে মনে হবে যেন কেউ অবিবাহিতই আর নেই সবাই বিয়ে করে ফেলবে।

একটু মনে করলেই মনে পড়বে, কিছুদিন আগেও এই ধরনের একটি ভিডিও বহুল চর্চিত হয়েছিল। সেই ঘটনাটিও ছিল ভাত-কাপড়ের অনুষ্ঠান, এক অভিনব পন্থা অবলম্বন করে বর বৌ উভয়ই ভাত কাপড়ের অনুষ্ঠানটি পালন করেছিলেন।এক্ষেত্রেও ভাত-কাপড়ের অনুষ্ঠানে বউয়ের ভাত কাপড়ের দায়িত্ব নিতে গিয়ে এমন কিছু কথা বলে ফেললেন বর যা এর আগে কেউ বলেনি। আসুন জানা যাক কি এমন বলে ফেললেন বর, যাতে করে ভাইরাল হলেন। তিনি বললেন ভাত কাপড়ের দায়িত্ব নেব কিন্তু মেকাপের দায়িত্ব নিতে পারবেন না।

আবার বললেন মাছের মাথা খাও আমার মাথা খেয়ো না। এহেন কথা শুনে বিয়ে বাড়িতে উপস্থিত সমস্ত মানুষজন হেসে লুটোপুটি খাচ্ছে, এমন কি এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ার মানুষজন দেখেও না হেসে থাকতে পারছেন না। কমেন্টস বক্সেও ভরে উঠেছে কমেন্টস। অনেকে লিখছেন তিনিও তার বিয়ে করার সময় বউয়ের ভাত কাপড়ের দায়িত্ব নেওয়ার সময় এ ধরনের কথা বলতে চান, কেউ কেউ তাঁর কথাকে সমর্থন করেছেন।

তবে এটা বলাই যায়, এখন এটি একটি ট্রেন্ডে পরিণত হয়েছে, যাতে করে সবাই নিজের বিয়ে টিকে ইউনিক করতে চাইছে এবং এমন কিছু করতে চাইছে যাতে করে সেটি ভিডিও করে মুহূ

About admin

Check Also

বরকে স্কুটিতে বসালেন নববধূ , অতপর যা হলো

বলা হয়ে থাকে যে, স্বামী-স্ত্রী বিবাহিত জীবনের বাহনের দুই চাকা। দাম্পত্য জীবনের এই বাহনে স্বামী …

Leave a Reply

Your email address will not be published.