Breaking News

ঐশ্বর্য , ক্যাটরিনা কেউ সালমানখানকে যে কারণে বিয়ে করতে রাজি হয়নি, পিতা সেলিম খান জানালেন আসল কারণ

ক্যাটরিনা ক্যাফ ও ভিকি কৌশলের বিয়ের পর থেকে নেট-নাগরিকেরা সালমান খানকে ট্রোল করছে, মিম বানাচ্ছে। আসলে ক্যাটরিনা ক্যাফ ও সালমান খান দীর্ঘদিন সম্পর্কে ছিল। অনেকেই ভেবেছিলেন তাদের বুঝি বিয়ে হবে। কিন্তু তাদের এই ভাবনাকে ভুল প্রমাণিত করে ক্যাটরিনা ক্যাফ বিয়ে করে ভিকি কৌশলকে। 55 বছরের সালমান খান কেরিয়ারের শুরু থেকেই বহু অভিনেত্রীর সাথে সম্পর্কে জড়ালেও কোনো সম্পর্কই বিয়ের পিঁড়ি পর্যন্ত যেতে পারেনি।

বলিউডে ডেবিউ করার পর অভিনেত্রী সঙ্গিতা বিজলানীর সাথে সম্পর্কে জড়ায় ভাইজান। শোনা যায় তাদের বিয়ের কার্ড পর্যন্ত ছাপানো হয়েছিল। কিন্তু শেষে তাদের সম্পর্কই ভেঙে যায়। এরপর সালমান খান পাকিস্তানি মডেল সোমি আলির সাথে সম্পর্কে জড়ায়। এই সম্পর্কও বেশিদিন টেকেনি। সালমান খানের “বিশ্ব সুন্দরী” ঐশ্বর্য রাই-এর সাথে “হাম দিল দে চুকে সানাম” এর সেটে পরিচয় হয় এবং সম্পর্ক শুরু হয়।

দর্শকদের তাদের কেমিস্ট্রি বেশ ভালো লেগেছিল। কিন্তু কিছু সময় পর গায়ে হাত তোলায় ঐশ্বর্য সালমান খানের সাথে সম্পর্ক ভেঙে দেয়। এরপর সালমান খান ক্যাটরিনা ক্যাফের সাথে সম্পর্কে জড়ায়। কিন্তু এই সম্পর্কও শেষ পর্যন্ত টিকে থাকতে অসমর্থ হয়। একটি শো’তে ফারাহ খানের সাথে কথা বলার সময় সেলিম খান জানান কেন সালমান খানের কোনো সম্পর্ক টিকে থাকে না।

তিনি জানান প্রাক্তন গার্লফ্রেন্ডদের সাথে সালমান খানের সম্পর্ক বেশ ভালোই ছিল। কিন্তু সালমান খানের মা সালমা-র কারণেই সম্পর্ক ভেঙে যেত। কারণ সালমা সালমান খানকে ভীষণ ভালোবাসেন। এই ভালোবাসা সালমান খান তার কোনো প্রেমিকার থেকে পায়নি। তাই একসময় এই সব সম্পর্কই ভেঙে যায়। কমবেশি সকলেই জানেন সালমান খান তার দুই মা, বাবা ও ভাই-বোনদের কতটা ভালোবাসে, এই কারণেই গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট ছেড়ে অন্য কোথাও ভাইজান সিফ্টও হয় না।

About Web Desk

Check Also

১৯০ কোটি টাকা লটারীতে জিতলেন এই মহিলা! কিন্তু তিনি না জেনে টিকিট সহ জামা ওয়াশিং মেশিনে ঢুকিয়ে ফেলে, তারপর যা হলো

লটারি খেলাটিও একটি চমৎকার খেলা। ভাগ্য সহায় থাকলে যে কেউ মাটি থেকে আকাশে, আবার আকাশ …

Leave a Reply

Your email address will not be published.