Breaking News

বড়দিনের আগে এই বড় খবর শোনালেন “গুনগুন” তৃণা সাহা, খুশির হাওয়া বইছে টলি পাড়ায়

এবার দর্শকদের জন্য বড় চমক অপেক্ষা করছে!! আগামী বড়দিনেই স্যান্টাক্লজের হাত ধরে দর্শকরাও একরকম বড় গিফট পেতে চলেছে বলা যেতে পারে। যা শুনে দর্শকদের মনে খুশির হওয়া লাগতে পারে, খবর টি হল খড়কুটো সিরিয়ালের নতুন চমক, বরাবরই খড়কুটো বাঙালির ঘরে ঘরে অতি জনপ্রিয় একটি সিরিয়াল।

এবার সেই খড়কুটোর সিরিয়ালে গুনগুন এবার মা হতে চলেছে অর্থাৎ গল্পে আবারো টুইস্ট। নতুন মোড়কে ধারাবাহিকে হাজির হতে চলেছে নতুন নতুন চরিত্র নাম লিটল গুনগুন। সম্প্রতি স্টার জলসা তাদের সোশ্যাল মিডিয়ার পেজে একটি প্রমো ইতিমধ্যেই পোস্ট করেছেন, যাকে ঘিরে এত উত্তেজনা।

ভিডিওটিতে দেখা যাচ্ছে বড়দিন আসন্ন, তাই গুন গুন স্যান্টাক্লজ সেজে প্রত্যেকের ঘরে ঘরে উপহার ভরা মোজা রেখে আসছে, কিন্তু নিজের ঘরে এসে দেখে গুনগুনের বিছানায় ঝলমলে আলোয় রাখা একটি সারপ্রাইজ, একটি ছোট্ট পুতুল যার গায়ে লেখা আছে তার নাম, লিটল গুনগুন। ইতিমধ্যেই সে প্রোমো সাড়া ফেলে দিয়েছে দর্শকমহলে, কারণ কিছুদিন আগেই গুনগুন ও বাবিন দার্জিলিঙে ছুটি কাটাতে গিয়েছিল

এবং দার্জিলিং থেকে ফেরার পরেই তাদের জনপ্রিয় জুটি গুনগুন ও বাবিন তাদের এই সুখবর দিতে চলেছে।এতে বেজায় খুশি দর্শকরা তবে এখনো পর্যন্ত চ্যানেল কর্তৃপক্ষ এ নিয়ে কোন মন্তব্য করেনি। সবটাই সময়ের অপেক্ষা করতে হবে, ধৈর্য ধরতে হবে, আগামী এপিসোডো কি হতে চলেছে, আর তার জন্য অবশ্যই দেখতে থাকতে হবে খড়কুটো।

About admin

Check Also

সোনাম , দীপিকার পর ক্যাটরিনাকেউ সাজিয়েছিলেন তিনি, কলকাতার এই কন্যাকে বলিউড সেলেবরা কেনো পছন্দ করেন রইলো তার আসল কারণ

ভিকি ক্যাটের বিয়ের অনুষ্ঠানের নানান খুঁটিনাটি তথ্য সোশ্যাল মিডিয়ায় উঠে আসতে শুরু করেছে, তেমনি একটি …

Leave a Reply

Your email address will not be published.