Breaking News

2 মাসের ছোট বাচ্চাকে ফেলে রেখে চলে গেলেন নুসরাত, কি হবে এই বাচ্চার?…আসুন জেনে নিন বিস্তারিত…

অভিনেত্রী থেকে এম.পি হওয়া নুসরাত জাহান আজকাল তার পেশাগত জীবনের চেয়ে তার ব্যক্তিগত জীবন নিয়েই বেশি আলোচনায় থাকেন। প্রতিদিনই শিরোনামে থাকা নুসরাত জাহান তার বিতর্কিত মন্তব্যের জন্যই শিরোনামে এসেছেন। স্বামী নিখিল জৈনর সাথে বিচ্ছেদের পর পুত্র সন্তানের জন্ম দেন নুসরাত জাহান। নুসরত জাহান, অভিনেতা যশ দাশগুপ্তের সাথে ডেটিং করছেন বর্তমানে, যার কারণে তিনি অনেক শিরোনামে রয়েছেন।

যদিও এখনও পর্যন্ত দুজনেই নিজেদের সম্পর্কের কথা প্রকাশ করেননি, তবে প্রায়ই তারা তাদের ছবি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল করছেন এবং তাদের দু’জনকেই বেশ রোমান্টিক স্টাইলে দেখা যাচ্ছে এই ছবিগুলোতে। এদিকে নুসরত জাহান, যশ দাসগুপ্তকে নিয়ে কাশ্মীরে পৌঁছেছেন, সেখানে নুসরাতকে অনেকে পছন্দ করছেন আবার অন্যদিকে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা নুসরাতকে নিয়ে কটাক্ষ করেছেন।

কারণ মাত্র দু মাস আগেই তিনি একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন এবং তারপরেই তিনি ছেলেকে রেখে দিয়ে আনন্দ করতে বাইরে চলে গেছেন, তাই এমন পরিস্থিতিতে মানুষ বলছে শুধু সন্তানকে রেখে প্রেমিকের সঙ্গে আনন্দ করছেন এই অসভ্য মহিলা যিনি মায়ের নামে কলঙ্ক। ছবিতে আপনি দেখতে পাচ্ছেন যে, নুসরাত জাহান একটি ছাতা নিয়ে দাঁড়িয়ে আছেন যেখানে তাকে খুব সুন্দর লাগছে এবং সেইসঙ্গে হালকা তুষারপাত তার সৌন্দর্যকে আরো বাড়িয়ে দিয়েছে।

এই ছবি শেয়ার করে নুসরাত ক্যাপশন লিখেছেন, “যদি চুমু বরফের টুকরো হতো তাহলে আমি তোমাকে তুষারঝড় পাঠাতাম।” সেখানে অনেক ব্যবহারকারীরা নুসরাতের সৌন্দর্যের প্রশংসা করেছেন, আবার অনেকে তাকে বিভিন্নভাবে ট্রোল করছেন। যেখানে একজন ব্যবহারকারী লিখেছেন, “আপনি লজ্জা পাচ্ছেন না? আপনি আপনার সন্তানকে একা রেখে আনন্দ করছেন,” আবার অন্যদিকে অন্য একজন ব্যবহারকারী লিখেছেন,
“আপনি কেমন মা?” আপনাদের তথ্যের জন্য জানিয়ে রাখি, নুসরাত এবং যশের বিয়ের খবরও পাওয়া গিয়েছিল।

নুসরাত জাহান, যশের জন্মদিনে একটি বিশেষ কেক অর্ডার করেছিলেন। কেকের উপরে স্বামী লিখেছিলেন। এর আগেও 26 আগস্ট পুত্র সন্তানের জন্ম দেন নুসরাত জাহান। কেউ বলেছিল যে, এই ছেলে নিখিল জৈনর আবার কেউ কেউ বলেছেন এই ছেলে যশ দাশগুপ্তের। তবে একটি জন্ম শংসাপত্র ভাইরাল হওয়ার পরে জানা যায় এই শিশুটির পিতা যশ দাশগুপ্ত। বর্তমানে নুসরাত জাহান, যশ দাসগুপ্তর সাথে সময় কাটাচ্ছেন এবং এখনও পর্যন্ত এই দুইজন তাদের সম্পর্কের বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি। গণমাধ্যমের খবরে বিশ্বাস করা হলে, খুব শীঘ্রই বিয়ে করতে পারেন এই দুজনে।

About Web Desk

Check Also

১৯০ কোটি টাকা লটারীতে জিতলেন এই মহিলা! কিন্তু তিনি না জেনে টিকিট সহ জামা ওয়াশিং মেশিনে ঢুকিয়ে ফেলে, তারপর যা হলো

লটারি খেলাটিও একটি চমৎকার খেলা। ভাগ্য সহায় থাকলে যে কেউ মাটি থেকে আকাশে, আবার আকাশ …

Leave a Reply

Your email address will not be published.