Breaking News

মিনি স্কার্ট পড়ে ‘কোই শহরী বাবু’ গানে দুর্দান্ত নাচলেন রশ্মি দেসাই, মুহূর্তের মধ্যে ভাইরাল ভিডিও…

বিখ্যাত টিভি অভিনেত্রী রশ্মি দেসাই রিয়েলিটি শো ‘বিগ বস 13’-এ উপস্থিত হওয়ার পর আরও জনপ্রিয় হয়ে উঠেছেন। কখনও তার হট লুক দিয়ে ইন্টারনেটে আধিপত্য বিস্তার করছেন, আবার কখনও তার রীলস ভিডিও নিয়ে সমালোচনায় আসেন। এদিকে রশ্মি দেসাইয়ের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ার ক্রমশ ভাইরাল হচ্ছে এবং এই ভিডিওতে রশ্মিকে খুব সুন্দর একটি গানে নাচ করতে দেখা যাচ্ছে।

এই ভিডিওতে রশ্মি দেসাইকে বিখ্যাত গান ‘কোই শহরী বাবু’ তে নাচতে দেখা যাচ্ছে এবং এই ভিডিওটি রশ্মি দেসাই নিজেই তার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। ভিডিওটি শেয়ার করার সাথে সাথেই তার এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় এবং লোকেরা তার নাচের প্রশংসা করছে। তার এই ভিডিওতে তার ফ্যানেরা বিভিন্ন ধরনের মন্তব্য করছেন।

সূত্র অনুযায়ী, রশ্মি আজকাল মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন এবং এই সময়ের কিছু ছবি সে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। ছবিতে হয়তো আপনি দেখতে পাচ্ছেন যে, রশ্মি দেসাই একটি সবুজ রঙের ফ্লোরাল পোশাক পরেছেন, সেখানে তাকে খুব হট দেখাচ্ছে এবং রশ্মির ছবিগুলি বেশ ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। রশ্মি দেসাই, বিখ্যাত অভিনেতা সিদ্ধাত শুক্লার সঙ্গে ‘দিল সে দিল তাক’ সিরিয়াল এ কাজ করেন।

তবে ‘বিগ বস 13’ এ অংশ গ্রহণের পর তিনি সবচেয়ে বেশি স্বীকৃতি পান। এছাড়াও এক পর্বে এই দুজনের মধ্যে একটি রোমান্টিকতা দেখা গিয়েছিল যার পরে দুজনের জুটি বেশ পছন্দ হয়েছিল ফ্যানেদের দ্বারা। সম্প্রতি রশ্মি দেসাইকে ‘নাগিন 4’ এও দেখা গিয়েছিল, যেখানে তার অভিনয় অত্যন্ত প্রশংসিত হয়েছে। রশ্মি দেসাই তার ফিটনেস নিয়ে প্রায় আলোচনায় থাকেন এবং তিনি প্রায়শই ইনস্টাগ্রামের ফিটনেস ভিডিও শেয়ার করেন।

About Web Desk

Check Also

বরকে স্কুটিতে বসালেন নববধূ , অতপর যা হলো

বলা হয়ে থাকে যে, স্বামী-স্ত্রী বিবাহিত জীবনের বাহনের দুই চাকা। দাম্পত্য জীবনের এই বাহনে স্বামী …

Leave a Reply

Your email address will not be published.