Breaking News

41 বছরের সম্পর্ক ধর্মেন্দ্র-হেমার! সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন স্পেশাল মুহুর্তের ছবি!

বলিউডে সোনালী পর্দার পাশাপাশি বাস্তব জীবনেও প্রশংসা কুড়ানো জুটি হলেন ধর্মেন্দ্র ও হেমা মালিনী। ফিল্মি দুনিয়ায় নিজেদের কেরিয়ার গড়ে তোলার পর বর্তমানে তারা রাজনীতিতেও পদার্পণ করেছেন। দেখতে দেখতে তাদের বিয়ের 41 বছর পূর্ণ হয়েছে। কিন্তু আজও তাদের সম্পর্কে প্রথম দিনের মতোই মধুরতা বজায় আছে। মাঝে মাঝেই তাদের বেশ কিছু ছবি ভাইরাল হয়ে থাকে। যা দেখে স্বভাবতই বোঝা যায় তাদের মধ্যের কেমিস্ট্রি আজও বর্তমান।

কিছুদিন আগে হেমা মালিনী স্বামী ধর্মেন্দ্রর সাথে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন। যেখানে তিনি জানিয়েছেন তারা কোয়ালিটি টাইম স্পেন্ড করছেন। গত 16 ই অক্টোবর হেমা মালিনী 67 তম জন্মদিন পালন করেছেন। এই অনুষ্ঠানে তাদের বেশকিছু বন্ধু ও মেয়ে ইশা দেওল উপস্থিত ছিলেন। টুইনিং করে এদিন তারা লাল রঙের পোশাক পরেছিলেন। জানিয়ে রাখি বলিউডে কেরিয়ার শুরু করার আগেই ধর্মেন্দ্র বিবাহিত ছিলেন।

কিন্তু ফিল্মি দুনিয়ায় আসার পর তিনি হেমা মালিনীর প্রেমে পড়েন এবং 1980 সালে তারা বিয়ে করেন। কিন্তু ধর্মেন্দ্রর প্রথম স্ত্রী তাকে ডিভোর্স দিতে চাননি। তাই নিজেদের সম্পর্ককে পরিণতি দেওয়ার জন্য তারা ইসলাম ধর্ম গ্রহণ করেন। যে কারণে ধর্মেন্দ্র দ্বিতীয় স্ত্রী রূপে হেমা মালিনীকে অ্যাকসেপ্ট করতে পারেন। হেমা মালিনী ও ধর্মেন্দ্রর একত্রে দুটি মেয়ে আছে- ইশা দেওল ও অহনা দেওল নামে। দুজনেই বর্তমানে বিবাহিতা। অপরদিকে নিজের প্রথম স্ত্রীর সাথে ধর্মেন্দ্রর আরও চারটি সন্তান আছে- সানি দেওল, ববি দেওল, অজেতা ও বিজেতা নামে।

About admin

Check Also

সারা বিশ্বে এই প্রথম ভারতীয় নারী সবচেয়ে বড় যুদ্ধ জাহাজের প্রথম ওমেন কমান্ডেন্ট অফিসার হলেন প্রত্যন্ত গ্রামের মেয়ে

আজকের দিনে মহিলারাও কোণো অংশে পিছিয়ে নেই। তারাও পুরুষদের সাথে সমানভাবে কাঁধে কাঁধ মিলিয়ে হাঁটছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *