Breaking News

বরের সাথে ডেটিংয়ের প্রথম ছবি শেয়ার করেছেন মাধুরী দীক্ষিত.. বললেন “আমি খুব বোকা ছিলাম তাই এমন কাজটি করেছি”…

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত দীর্ঘদিন ধরে হিন্দি সিনেমায় রাজত্ব করেছেন। মাধুরি দুর্দান্ত অভিনয়ের পাশাপাশি তার দুর্দান্ত নাচ দিয়ে মানুষের হৃদয়ে একটি বিশেষ জায়গা করে নিয়েছেন। 1999 সালে যখন তিনি ডক্টর শ্রীরাম মাধব নেনেকে বিয়ে করেন এবং আমেরিকায় চলে যান, তখন মাধুরীর ক্যারিয়ার শীর্ষে ছিল। বলা হয় শ্রীরাম নেনে একেবারেই জানতেন না যে মাধুরি দীক্ষিত একজন বিখ্যাত বলিউড অভিনেত্রী। শুধু তাই নয়, শাহরুখ খান, অমিতাভ বচ্চন, গোবিন্দার মতন বড় বড় তারকারা মাধুরীর বাড়িতে আসতেন।

তারপর শ্রীরাম জানতে পারেন যে, তাঁর স্ত্রী খুবই বিখ্যাত। আসলে মাধুরী দীক্ষিত সিমি গারেওয়ালের শোতে অংশ নিয়েছিলেন, যেখানে তার স্বামী নেনের সাথে তার প্রথম সম্পর্কের কথা প্রকাশ করেছিলেন। সাক্ষাৎকারে মাধুরি দীক্ষিত বলেন, “যখন আমরা প্রথম দেখা করি তখন সে আমাকে পাহাড়ে বাইক চালাতে যেতে বলেছিল এবং আমি ভাবলাম ঠিকাছে, কিন্তু মা আমাকে জিজ্ঞেস করলো তোমার কি হয়েছে। আমি বললাম মা আমি বাইকে চড়ে ঘুরে বেড়াতে চাই।” মাধুরি দীক্ষিত আরো বলেন,

“আমরা যখন পাহাড়ে পৌছালাম তখন জানলাম মাউন্টেন বাইকিং কি? আমি ঢাল বেয়ে নেমে আসলাম এবং আমি কখনোই ভাবতে পারিনি যে, আমি এমন কিছু করবো। আমার মন সত্যি পুরোপুরি হারিয়ে গেছিল এবং আমি পেছনে তাকালাম।” এর বাইরে মাধুরি দীক্ষিত বলেন, “কিছুক্ষণ বাদে আমি তাকে বললাম যে, আমি আগে কখনো এমন করিনি, তখন সে আমাকে বলল তুমি খুব সাহসী।” যদিও মাধুরী বলেছেন যে, “এটি খুব বোকা বোকা দেখাচ্ছিল কারণ এটি আমাকে আঘাত করতে পারতো এবং আমি খুব ভয় পেয়েছিলাম।”

17ই অক্টোবর মাধুরী এবং শ্রীরাম নেনে 22তম বিবাহ বার্ষিকী উদযাপন করেছিলেন এবং এই সময় তারা একটি সুন্দর ভিডিও শেয়ার করেন এবং একইসঙ্গে শ্রীরাম মাধুরীর জন্য একটি সুন্দর নোট লিখেছেন, “আপনি যখন মজা করেন তখন সমস্ত সময় সুন্দরভাবে কেটে যায়, আপনার সাথে কাটানো 22টি বছর সুন্দর সম্পর্কের আমি আনমনে অনুভব করি। আপনি যেখানে আছেন সেখানেই আমার কাছে বাড়ি। আমরা একসাথে চমৎকার জীবন এবং সংসার তৈরি করেছি তার জন্য আমি কৃতজ্ঞ। বিশ্বের সবচেয়ে সুন্দর মহিলাকে শুভ বিবাহ বার্ষিকী।

আমার আত্মার সাথেই আমার অর্ধাঙ্গিনী আমাদের সামনে আরো দুর্দান্ত বছর অপেক্ষা করছে।” আপনার তথ্যের জন্য জানিয়ে দিই 1999 সালের 17ফেব্রুয়ারি মাধুরী শ্রীরাম নেনেকে বিয়ে করেছেন এবং বিয়ের পরে স্বামীর সাথে যুক্তরাষ্ট্রে চলে যান এবং কিছুদিনের জন্য চলচ্চিত্র জগৎ থেকে বিদায় নেন। যাইহোক 2007 সালে আবারও মাধুরী ছবির মাধ্যমে চলচ্চিত্রে প্রত্যাবর্তন করেন এবং দর্শকদের মধ্যে উন্মাদনা সৃষ্টি করেন। মাধুরী এবং ডক্টর নেনের দুজনের দুই ছেলে বর্তমানে তার পরিবারের সাথে মুম্বাইতে বসবাস করছেন এবং ব্যক্তিগত ও পেশাগত জীবনে ভারসাম্য বজায় করছেন।

About Web Desk

Check Also

দীনেশ কার্তিক ও দীপিকা তিন জন থেকে হলেন পাঁচ জনের পরিবার! ঘরে এল প্রথম সন্তান!

ভারতীয় ক্রিকেটার দীনেশ কার্তিকের ফ্যানদের জন্য খুশির খবর। এই খুশির খবর ক্রিকেটার নিজে সোশ্যাল মিডিয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *