Breaking News

গোয়ায় সিদ্ধার্ত ও শাহনাজের জমজমাট পার্টির পুরনো ভিডিও আবার ভাইরাল..

টিভি অভিনেতা সিদ্ধার্থের মৃ_ত্যুর পর তার বন্ধু শাহনাজ গিল খুব ভেঙে পড়েছেন। যদিও সে তার কাজে ফিরেছেন, তবে তার পুরনো চেহারাটা দেখা যাচ্ছে না, সে একদম চুপচাপ হয়ে গেছে। সিদ্ধার্থের মৃ_ত্যুর পর থেকে সারা দেশে সিদ্ধার্থ ও শাহনাজের অনেক ভিডিও সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে। পুরনো ভিডিওগুলো দেখার পরে জানা যাচ্ছে যে সিদ্ধার্থ আর শাহনাজ একে অপরের কতটা ঘনিষ্ঠ ছিলেন। এমনকি তারা একে অপরকে কতটা ভালোবাসতেন। এদিকে শাহনাজ এবং সিদ্ধার্থের আরেকটি ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হচ্ছে, যেখানে দুই তারকাকে পার্টি করতে দেখা যাচ্ছে।

বলা হচ্ছে যে, সিদ্ধার্থ এবং শাহনাজের এই ভিডিওটি গোয়ায় যেখানে একটি গানের শুটিংয়ের জন্য তারা পৌঁছেছিলেন। ভিডিওটির পাশাপাশি কিছু ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। যেগুলোতে তাদের দুজনকে খুব কিউট দেখাচ্ছে এবং স্টাইলে দেখা যাচ্ছে। আমরা আপনাকে বলি, সিদ্ধার্থের এই ভিডিওটি তাদের ফ্যান ক্লাব শেয়ার করেছে। যেখানে তাদের দুজনকে নাচতে দেখা যাচ্ছে। এর বাইরে শাহনাজের আরেকটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে তাকে সমুদ্র সৈকতের জল নিয়ে খেলতে দেখা যাচ্ছে।

যদিও সিদ্ধার্থ-শাহনাজের ভিডিওগুলো বেশ পুরোনো, তবে আজকাল সেগুলো সোশ্যাল মিডিয়ার প্রভাবে ট্রেন্ড হচ্ছে। শাহনাজের কথা বলতে গেলে সম্প্রতি সিডনাজের প্রকাশিত গানটি সিদ্ধার্থ মৃ_ত্যুর আগেই গানের অর্ধেক শুটিং করেছেন কিন্তু মাঝ পথে তিনি মারা যান। কিন্তু শাহনাজ একাই অসমাপ্ত কাজ শেষ করেছেন। উল্লেখযোগ্য ভাবে বিগবসের ঘর থেকে বেরিয়ে আসার পর সিডনাজের জুটি অটুট রয়েছে এবং তাদের মধ্যে গড়ে উঠেছিল এক গভীর সম্পর্ক, যা বন্ধুর চেয়েও বড়। বলা হয়, সিদ্ধার্থ শাহনাজকে বিয়ে করতে চলেছিলেন।

যদিও তিনি মিডিয়ার সঙ্গে এই সম্পর্কিত কিছু বলেননি। আমরা আপনাকে বলি যে, সিদ্ধার্থ ছোটপর্দার একজন সুপরিচিত অভিনেতা ছিলেন এবং একসময় ‘বিগ বস 13’ এ অংশ নেওয়ার পরে তার জনপ্রিয়তা আরো বেড়ে যায়। সিদ্ধার্থ শুধু টিভি জগতের কাজ করেননি, তিনি ‘হামটি শর্মা কি দুলহানিয়া’র মতন ছবিতেও কাজ করেছিলেন। হৃদরোগে আক্রান্ত হয়ে 2 সেপ্টেম্বর মা_রা যান সিদ্ধার্থ শুক্লা। মরনকালে তার বয়স হয়েছিল 40 বছর। তিনি অনেকের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে একজন ছিলেন। তাঁর অভিনয় সবার খুব ভালো লাগতো।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.