Breaking News

প্রেমিককে বিয়ে করলেন, ‘ইয়ে হ্যায় মোহাব্বতে’ খ্যাত শিরিন মির্জা..

টিভি জগতের জনপ্রিয় অনুষ্ঠান ‘ইয়ে হ্যায় মোহাব্বতে’র জনপ্রিয় অভিনেত্রী শিরিন মির্জা, তার প্রেমিক শারতাজ হাসানের সাথে 23 অক্টোবর বিয়ে করেন। শিরিন এবং হাসানের বিয়ের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে এবং মানুষ এই জুটিকে খুব পছন্দ করছে। শিরিন এবং হাসান তাদের বিশেষ বন্ধু এবং অতিথিদের সাক্ষী রেখে জয়পুরে বিয়ে করেছেন। ছবিগুলোতে আপনি দেখতে পাচ্ছেন যে, ‘ইয়ে হ্যায় মোহাব্বতে’ বিখ্যাত অভিনেতা-অভিনেত্রীরা শিরিন এবং হাসানের বিয়েতে পৌঁছেছিলেন।

অভিনেত্রী দিব্যাঙ্কা ত্রিপাঠি, বিবেক দাহিয়া, কৃষ্ণা মুখার্জি এবং আলী গনির মতো বিখ্যাত অভিনেতাদের এখানে দেখা যাচ্ছে এবং অন্যদিকে আলী গনি তাকে বোন মনে করেন, তাই তিনি বিয়েতে ভাইয়ের কিছু বিশেষ আচার পালন করছেন। শিরিন একটি লাল রঙের লেহেঙ্গা পড়েছিলেন যেখানে তাকে খুব সুন্দর লাগছিল।

অন্যদিকে হাসানের পরনে ছিল সাদা শেরওয়ানি যাতে তাকে সুদর্শন লাগছিলো এবং বিশেষ বিষয় হলো শিরিন সোনার কানের, আংটি, টিকলি এবং সোনার চুড়ি পড়েছেন, যা তার সৌন্দর্য আরো বাড়িয়ে তুলেছে। শিরিন তার বাগদানের সময় একটি সাক্ষাৎকারে বলেছিলেন, “এটি আমার জন্য একটি আবেগময় মুহূর্ত ছিল। যখন আমরা একে অপরকে আংটি পড়ালাম এবং আমি তার চোখের দিকে তাকাই তখন আমি আমাদের সুন্দর ভবিষ্যত কল্পনা করছিলাম।

এই মুহূর্তে এটি আমাকে আবেগপ্রবণ করে তোলে।” আপনাকে বলি শিরিন এবং হাসানের চলতি বছরের 5ই আগস্ট একটি ছোট বাগদান অনুষ্ঠিত হয়েছিল, যেখানে মাত্র কয়েক জন নির্বাচিত ব্যক্তি উপস্থিত ছিলেন। এখন তাদের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় তোলপাড় সৃষ্টি করেছে। তাদের দু’জনকে একে অপরের সাথে বেশ খুশী দেখা যাচ্ছে ও ফ্যানেরাও তাদের জুটিকে পছন্দ করছে। শিরিনকে বিখ্যাত সিরিয়াল ‘ইয়ে হ্যায় মোহাব্বতে’তে ‘সিম্মি’র চরিত্রে দেখা গিয়েছিল এবং শিরিনের এই চরিত্রটি ফ্যানেরা বেশ পছন্দ করতো।

About Web Desk

Check Also

দীনেশ কার্তিক ও দীপিকা তিন জন থেকে হলেন পাঁচ জনের পরিবার! ঘরে এল প্রথম সন্তান!

ভারতীয় ক্রিকেটার দীনেশ কার্তিকের ফ্যানদের জন্য খুশির খবর। এই খুশির খবর ক্রিকেটার নিজে সোশ্যাল মিডিয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *