Breaking News

গাছের ডালে দেখা যাচ্ছিল 3 মুখী সাপ, সামনে যেতেই বেরিয়ে এলো, আসল সত্য ,দেখে অবাক নেট জনতা..

সোশ্যাল মিডিয়া এমন একটি জায়গা যেখানে কেউ না কেউ প্রতিদিন এমন কিছু ছবি ও ভিডিও দেখতে পায়, যার কারনে মানুষ বেশ অবাক হয়। এমন অনেক বিষয় আছে যেগুলো দেখার পরও মানুষ নিজের চোখকে বিশ্বাস করতে পারে না কিন্তু সেই জিনিসটাকে যেমন দেখা যায় বাস্তবতা নিয়ে কিছু বলা যায় না। সেজন্য ইংরেজিতে একটি প্রবাদ আছে “don’t judge a book by it’s cover”. এটা প্রায়ই দেখা গেছে যে আমরা সবাই এমন কিছু অদ্ভুত জিনিস দেখি যা আমাদের মনের ঘরে প্রশ্ন তৈরি করে।

কিন্তু যেই জিনিসটা দেখছি সেটা ঠিক না ভুল তা অনেক সময় হয় না। চোখের মায়া এমন একটি জিনিস যে এর সুবিধা গ্রহণকারীদের জগতের কোনো অভাব নেই। এই মায়ার কারণে অনেকেই তাদের কাজ সম্পন্ন করে এবং যদি আমরা বনে বসবাসকারী প্রাণীদের কথা বলি, তাহলে তারা প্রকৃতির সাথে মিশে যায় এবং এমনভাবে লুকিয়ে থাকে যে সাধারণ মানুষ তাদের অনেকে খুঁজেও পায়না। আজকাল তিনমুখী একটি সাপের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

এই ছবি দেখার পর মনে হচ্ছে যেন তাকে খুব রাগী লাগছে। আমরা সবাই নিশ্চয়ই একমুখী সাপ দেখতে পেয়েছি। কিন্তু তিনমুখী সাপ কল্পনা করেছেন এমন মানুষ খুব কমই থাকবে। যদি কেউ তিনমুখী সাপ পরিকল্পনা করে তাহলে বড় ভয়ঙ্কর প্রমাণিত হবে এবং সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া তিনমুখী সাপের ছবি দেখার পর মানুষ এটাকে সত্য বলে বিশ্বাস করতে পারছে না। কিন্তু যখনই ছবির সত্যটা বেরিয়ে আসে তখন সবাই বেশ অবাক হয়। আসুন আপনাকে জানিয়ে রাখি, একটি টুইটার অ্যাকাউন্টে একটি পতঙ্গের ছবি শেয়ার করা হচ্ছে, তাকে দেখতেই তিনমুখওয়ালা সাপের মতন এবং

এটি একটি মথের জাত এবং এর ছবিগুলি শেয়ার করার সাথে সাথে ক্যাপশনে লেখা হয়েছে, “এটা অ্যাটাকাস অ্যাটলাস, পৃথিবীর অন্যতম বড় প্রজাপতি, এটি মাত্র দুই সপ্তাহে বেঁচে থাকে।” আসুন আমরা আপনাকে বলি যে, অ্যাটাকাস অ্যাটলাস নামের এই পতঙ্গটি যদি আক্রমণের সম্মুখীন হয়, তখন এমন পরিস্থিতিতে একটি সাপের মতন দেখতে ডানা ঝাপটানো শুরু করে এবং শিকারি তাদের দেখে ভয় পায় এবং তাদের কাছে যাওয়ার সাহস পায় না। এবং ‘অ্যাটাকাস অ্যাটলাস’ মথের জাতগুলি বেশিরভাগই এশিয়ায় পাওয়া যায় এবং এই অনন্য পতঙ্গদের ছবিগুলো দেখার পর মানুষ খুব অবাক হচ্ছে।

About Web Desk

Check Also

দীনেশ কার্তিক ও দীপিকা তিন জন থেকে হলেন পাঁচ জনের পরিবার! ঘরে এল প্রথম সন্তান!

ভারতীয় ক্রিকেটার দীনেশ কার্তিকের ফ্যানদের জন্য খুশির খবর। এই খুশির খবর ক্রিকেটার নিজে সোশ্যাল মিডিয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *