Breaking News

ছেলের বিয়েতে যা নেচেছিল নিতা আম্বানি, শাশুড়ির নাচ দেখে কনে লজ্জা পেয়েছিল. ভাইরাল ভিডিও

রিলায়েন্স কোম্পানির মালিক মুকেশ আম্বানি কে সকলেই চেনেন। ভারতের সবথেকে ধনী বিজনেসম্যান হলেন মুকেশ আম্বানি। দেশ-বিদেশে তার খ্যাতি ছড়িয়ে আছে। মুকেশ আম্বানি যতটা প্রসিদ্ধিলাভ করেছেন, তার স্ত্রী নিতা আম্বানি ঠিক ততটাই প্রসিদ্ধিলাভ করেছেন। নিতা আম্বানি মুকেশ আম্বানির স্ত্রী হওয়ায় তার এই জনপ্রিয়তা নয়। বরং নিজের চেষ্টায় এই জনপ্রিয়তা তিনি অর্জন করেছেন।

ভারতের অন্যতম পাওয়ারফুল বিজনেসওম্যান হলেন নিতা আম্বানি। নিতা আম্বানি তার স্টাইল ও লুকস্ এর জন্যেও চর্চায় থাকেন। নিতা আম্বানি ফ্যাশন ওয়ার্ল্ডে নিজের এলিগেন্ট লুকের ছাপ রেখেছেন। তার প্রতিটি লুক-ই প্রশংসনীয়। নিতা আম্বানি তার ছেলের বিয়েতে যখন সেজে উপস্থিত হয়েছিলেন তার সেই সৌন্দর্য নতুন বউ কেও ছাপিয়ে গিয়েছিল।

আকাশ আম্বানি ও শ্লোকা মেহেতার এনগেজমেন্টে নিতা আম্বানি বিখ্যাত ডিজাইনার আবু জানি সন্দীপ খোসলা কে দিয়ে কাস্টমাইজড ডিজাইনার লেহেঙ্গা বানিয়েছিলেন। লেহেঙ্গাটির কালার কম্বিনেশন আম্বানি ও মেহেতা পরিবারের অন্যান্য সদস্যাদের সৌন্দর্যকে ফিকে করে দিয়েছিল। এইদিন নিতা আম্বানির মেকাপ করেছিলেন মিক্কি কন্ট্রাক্টর। নিতা আম্বানি মেকাপের জন্য নিউড বেস চয়েস করেছিলেন।

গালে ব্লাসি লুক দিয়েছিলেন, তার চোখে ডার্ক কাজল-লাইনারের পাশাপাশি আইস্যাডো দিয়ে হাইলাট করা হয়েছিল। তিনি হাতে মেহেন্দিও লাগিয়েছিলেন। যা এই লুকের সাথে মানানসই ছিল। নিতা আম্বানি এই লুকের পাশাপাশি ডান্সের জন্যেও চর্চায় উঠে এসেছিলেন। আকাশ আম্বানি ও শ্লোকা মেহেতার এনগেজমেন্ট সেরেমনির পর নিতা আম্বানি হিন্দি ফিল্ম “কাই পো ছে” র গানে নেচেছিলেন। তার নাচের প্রতিটা স্টেপ অনবদ্য ছিল। এমনকি তার এক্সপ্রেশনও ছিল প্রশংসনীয়।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.