Breaking News

উন্মুক্ত নাভি, হট ড্রেসে বৌমার সাথে নাচ করেছিলেন অমিতাভ বচ্চন, তারপর যা হয়েছিল জানালেন জয়া বচ্চন…

‘বিউটি কুইন’ হিসেবে পরিচিত ঐশ্বর্য রাই বচ্চন এবং অভিষেক বচ্চন বলিউডের অন্যতম জনপ্রিয় দম্পতি। বিশ্বের অন্যতম সুন্দরী ঐশ্বর্য যখন বচ্চন পরিবারের পুত্রবধূ হতে যাচ্ছিল তখন সবাই খুব খুশী হয়েছিল। একই সময় অভিষেক বচ্চনের মা অর্থাৎ জয়া বচ্চনও এই বিষয়ে খুব খুশি ছিলেন এবং শুধু তাই নয় জয়া বচ্চনও পুত্রবধু ঐশ্বর্য সম্পর্কে তার অনুভূতি প্রকাশ করেছেন বহুবার।

একই সময় অমিতাভ বচ্চন এবং তার পুত্রবধূ ঐশ্বর্যের মধ্যে এমন এক অসাধারণ বন্ধন রয়েছে যে অমিতাভ, ঐশ্বর্যকে পুত্রবধূ মনে করেন না বরং নিজের মেয়ে মনে করেন। বলা হয়ে থাকে যে ,”ঐশ্বর্যকে চোখে দেখে অমিতাভ বচ্চন খুশি হয়েছিলেন এবং তার মুখে হাসি ফুটে উঠেছিল” এবং এটি প্রকাশ করেছিলেন যিনি, তিনি হলেন স্বয়ং অমিতাভ বচ্চনের স্ত্রী জয়া বচ্চন একটি শোতে।

আসুন আমরা আপনাকে বলি 2007 সালে অভিনেত্রী জয়া বচ্চন অতিথি হিসেবে করণ জোহারের জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ পৌঁছেছিলেন এবং এই সময় জয়া বচ্চন ঐশ্বর্য সম্পর্কিত অনেক কথা বলেছিলেন এবং তার অনেক প্রশংসা করেছেন এবং জয়া বচ্চন বলেছিলেন, “ঐশ্বর্য খুব মিষ্টি এবং আমি তাকে খুব ভালোবাসি।” তিনি বলেছিলেন,”পুত্রবধূ ঐশ্বর্যকে দেখে শ্বশুর অমিতাভ বচ্চন খুব খুশি হয়েছিলেন।

ঐশ্বর্য ঘরে ঢোকার সাথে সাথে তার চোখ জ্বলজ্বল করে ওঠে এবং তার মনে হয় যে তার মেয়ে তার ঘরে এসেছে এবং সেটার কারণে ঘরে যে শূন্যতা তৈরি হয়েছিল তা ঐশ্বর্য পূরণ করেছেন।” অমিতাভ বচ্চন যখন প্রথমবারের মতো ঐশ্বর্যকে চোখে দেখেছেন তিনি তাকে দেখে হতবাক হয়ে গেছিলো এবং তার চোখে জল চলে আসে ঐশ্বর্যকে দেখে। তার মনে হতে লাগল যেন তার মেয়ে সেটা এবং সে তার সামনে দাঁড়িয়ে আছে।

অমিতাভ বচ্চন নিজেই ঐশ্বর্যর অনেক প্রশংসা করেন এবং বহুবার তিনি বলেছিলেন তিনি ঐশ্বর্যকে তার মেয়ে হিসেবে বিবেচনা করেন এবং একটি সাক্ষাৎকারের সময় অমিতাভ বচ্চন বলেছিলেন,” আমাদের জন্য কিছুই বদলায়নি, যেন এক মেয়ে গেল, অন্যজন এসে তার অভাব পূরণ করলো।” একই সময়ে পুত্রবধূ ঐশ্বর্য তার শ্বশুর অমিতাভ বচ্চনকে খুব সম্মান করেন এবং অনেক বিশেষ অনুষ্ঠানে তাদের একসাথে দেখা যায় এবং আসুন আমরা আপনাকে বলি অভিনেতা অভিষেক বচ্চন ঐশ্বর্য রাই 2007 সালে বিয়ে করেছেন এবং এই সুন্দর দম্পতির একটি মেয়ে আছে যার নাম আরাধ্যা।

About Web Desk

Check Also

দীনেশ কার্তিক ও দীপিকা তিন জন থেকে হলেন পাঁচ জনের পরিবার! ঘরে এল প্রথম সন্তান!

ভারতীয় ক্রিকেটার দীনেশ কার্তিকের ফ্যানদের জন্য খুশির খবর। এই খুশির খবর ক্রিকেটার নিজে সোশ্যাল মিডিয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *