Breaking News

শ্রীদেবীর সাথে জানভি কাপুর এর ছোটবেলাকার ছবি ভাইরাল…

বলিউড অভিনেত্রী জানভি কাপুরকে কে না চেনে? শ্রীদেবী এবং বনি কাপুরের মেয়ে জানভি কাপুর তার অভিনয় জীবন শুরু করেছিলেন 2018 সালের রোমান্টিক ড্রামা চলচ্চিত্র এবং তার জন্য সেরা মহিলা অভিনেত্রী হিসেবে পুরস্কার পেয়েছেছিলেন। জানভি কাপুরের প্রথম ছবিটি হিট হয়েছিল এবং তিনি লক্ষ লক্ষ মানুষের হৃদয়ে একটি আলাদা জায়গা তৈরি করেছিলেন এবং জানভি কাপুর তার ব্যক্তিগত জীবনের পাশাপাশি চলচ্চিত্রের জন্য শিরোনামে রয়েছেন এবং বর্তমানে তিনি তার ট্যাটুর জন্য শিরোনামের বিষয় হয়ে দাঁড়িয়েছেন।

আসুন আমরা আপনাকে জানাই যে, জানভি কাপুর সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয় এবং তিনি প্রতিদিন তার ভক্তদের মধ্যে এত সুন্দর ছবি এবং ভিডিওগুলি শেয়ার করেন ইন্টারনেটে যেগুলি ভাইরাল হয়ে যায় এবং পেশাগত জীবনেরও তিনি জন্য শিরোনামে রয়েছেন। আজকাল জানভি কাপুর ঋষিকেশে ছুটি উদযাপন করছেন এবং একটি ছবিতে অভিনেত্রী পূজা করেছিলেন যা ফ্যানেরা অনেক পছন্দ করছেন।

প্রকৃতপক্ষে প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর স্মরণে জানভি কাপুর সম্প্রতি তার সোশ্যাল মিডিয়ার একাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন যাতে অভিনেত্রীকে তার ভ্রমণের সময় তার হাতে ট্যাটু করতে দেখা যাচ্ছে। জানভি কাপুর যখন তার হাতে ট্যাটু করছিলেন সে ব্যাথায় কাঁপছিলো। তার মুখ থেকে বের হচ্ছিল গোবিন্দ গোবিন্দ। ফ্যানেদের সাথে সোশ্যাল মিডিয়ায় ছবি ও ভিডিও শেয়ার করে জানভি এই বিষয়ে তথ্য দিয়েছেন।

জানভি কাপুর তার ফ্যানেদের জন্য একটি ট্যাটু করানোর ভিডিও পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে যে, জানভি তার মুখে একটি মাক্স পড়ে আছেন এবং শুধু তাই নয় তার চোখে মুখে ব্যথার প্রকাশ পাওয়া যাচ্ছে। এই ট্যাটু করার পর ভক্তরা ভাবছেন এই যে ‘আই লাভ ইউ লাব্বু’ কে? তাই আসুন আমরা আপনাকে জানাই, জানভি কাপুর শ্রীদেবীকে ‘লাব্বু’ বলে ডাকতেন। জানভি কাপুর তার মায়ের হাতের লেখা থেকে একটি লাইন লিখেছেন যাতে লেখা ছিলো ‘আই লাভ ইউ লাব্বু।’

আসুন আমরা আপনাকে জানাই যে, জানভি কাপুর এখনও তার মাকে খুব মিস করেন তিনি তার ফোনের ওয়ালপেপারে শ্রীদেবীর ছবি রেখেছেন এবং একই সময়ে 2021 সালের ফেব্রুয়ারিতে শ্রীদেবীর মৃত্যু বার্ষিকীতে তাঁর মায়ের একটি সুন্দর লেখা শেয়ার করেছেন এবং একটি সাক্ষাৎকারের সময় জানভি বলেছিলেন যে,” যখনি আমি রাতে ঘুমাতে পারতাম না আমি বলতাম মা আমাকে ঘুম পাড়িয়ে দাও, তারপর মা এসে আমার মাথায় হাত বুলিয়ে দিত যাতে আমি ভালোভাবে ঘুমাতে পারি,

আমি এই জিনিসটাই সবচেয়ে বেশি মিস করি।” আসুন আমরা জানাই যে, জানভি কাপুর অভিনয় জীবন শুরু করেছিলেন ‘ধড়ক’ চলচ্চিত্র দিয়ে। এই মুহূর্তে তিনি অনেক চলচ্চিত্রে কাজ করছেন কিন্তু মাত্র কয়েকটি চলচ্চিত্র দিয়ে তিনি ইন্ডাস্ট্রিতে অনেক স্বীকৃতি অর্জন করেছেন এবং যদি আমরা জানভি কাপুরের কাজের কথা বলি তাহলে অভিনেত্রী ‘ঘোস্ট স্টোরিস’ এবং ‘গুঞ্জন সাক্সেনা’ বায়োপিকে উপস্থিত হয়েছেন। এর বাইরে খুব শীঘ্রই তাকে ‘দোস্তানা 2’ এবং ‘গুডলাক জেরি’র মতন ছবিতে দেখা যাবে।

About Web Desk

Check Also

দীনেশ কার্তিক ও দীপিকা তিন জন থেকে হলেন পাঁচ জনের পরিবার! ঘরে এল প্রথম সন্তান!

ভারতীয় ক্রিকেটার দীনেশ কার্তিকের ফ্যানদের জন্য খুশির খবর। এই খুশির খবর ক্রিকেটার নিজে সোশ্যাল মিডিয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *