Breaking News

মানিকে মাগে হিতে গানে এই গরিব ভাই বোনের অসাধারণ জুটির নাচ, সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আজ মানুষ নিজের প্রতিভা প্রকাশ করার সুযোগ পাচ্ছে। কোনো ব্যক্তি যদি সত্যিই প্রতিভাবান হন তবে তার পারিবারিক পরিবেশ, আর্থিক অবস্থা, পোষাক-পরিচ্ছদ কোনো কিছুই ব্যাপার হয় না। এই সোশ্যাল মিডিয়ার ব্যবহার করেই বহু মানুষ এই কো’রো’না পরিস্থিতিতে টাকা উপার্জন করতে পারছেন। লকডাউনের কারণে যখন বহু ব্যবসাদারদের শোচনীয় অবস্থা,

সেই সময় এই সোশ্যাল মিডিয়ার ব্যবহারে অনেকেই নিজেদের ব্যবসাকে ডিজিটাল মাধ্যমে আপগ্রেড করেছিলেন। আজ সোশ্যাল মিডিয়া থেকে আমরা আমাদের প্রয়োজনীয় যেকোনো জিনিস কিনতে পারি। সোশ্যাল মিডিয়া এত বেশি পরিমাণ মানুষ ব্যবহার করে যে প্রতিদিনই একা বা একাধিক ভিডিও ভাইরাল হয়ে যায়। সম্প্রতি এক ভাই বোনের জুটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এই ভাই বোনের জুটি এক দরিদ্র পরিবারে জন্মেছে এবং বেড়ে উঠেছে। কিন্তু তাদের প্রতিভা আছে। তারা তাদের নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করে এবং দেখতেই দেখতে তা ভাইরালও হয়ে যায়। আজ সোশ্যাল মিডিয়ায় তাদের ফ্যান ফলোইং অনেক। তারা মূলত ইন্সটাগ্রামেই নিজেদের নাচের ভিডিও আপলোড করে থাকে। ইতিমধ্যে অনেকেই তাদের ভিডিও দেখে নিয়েছেন। আপনারা যদি এখনও সেই ভিডিও না দেখে থাকেন তবে দেখে নিতে পারেন।

About Web Desk

Check Also

বিস্ময়কর ঘটনা: ৪ হাত-পা ওয়ালা শিশু জন্ম নিতেই গ্রামে ঘটে গেলো এই ঘটনা!

প্রকৃতির এক অনন্য রূপ দেখা গেলো সোমবার বিহারের কাটিহার সদর হাসপাতালে। যেখানে চার হাত-পা বিশিষ্ট …

Leave a Reply

Your email address will not be published.