Breaking News

রেভ পার্টিতে কি হয় তার সত্যতা জানালেন শাহরুখপুত্র আরিয়ান, নিজের মুখেই বললেন চার বছর ধরে মা_দ_ক সেবন করছি…

বিলাসবহুল জীবনযাপন করে সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান আজকাল অনেক সমস্যার সম্মুখীন হয়েছেন। মুম্বাই থেকে গোয়া যাওয়া একটি ক্রুজে মা_দ_ক পার্টির সাথে জড়িত থাকার অভিযোগে রবিবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ বিউরো এন.সি.বি মা_দ_ক মামলা নিয়ে আলোচনায় এসেছে। এমন পরিস্থিতিতে আরিয়ান খান খারাপ ভাবে ভেঙে পড়েছেন এবং ক্রমাগত জিজ্ঞাসাবাদের কারণে তিনি এন.সি.বি-র সামনে কেঁদে ফেলেন।

এসময় আরিয়ান খান অনেক কিছু স্বীকার করেছেন এবং যদি তার প্রতিবেদনগুলো বিশ্বাস করা হয় তাহলে আরিয়ান খান গত চার বছর ধরে এই নে_শা করছেন এবং আরিয়ান খান বলেছিলেন,”শুধু ভারত নয় তিনি যুক্তরাজ্য, দুবাই এবং অন্যান্য দেশেও ড্রা_গ_স সেবন করেছেন” এবং যদি প্রতিবেদনগুলো বিশ্বাস করা হয় তবে এর মধ্যে আরিয়ান খান তার বাবার শাহরুখ খানের সাথে কথা বলেছিলেন।

আপনাদের তথ্যের জন্য জানিয়ে রাখি আরবাজ খান সহ মাদক মামলায় নুপুর সারিকা,মুনমুন এবং আরও অনেকে আটক হয়েছেন এবং এই সময় সবাইকে জিজ্ঞাসাবাদ করা হলো যার পর আরিয়ান সহ দুজনকে গ্রে_প্তা_র করা হয় এবং এই ক্ষেত্রে আরিয়ান খানের আইনজীবী বলেছিলেন,”তিনি শাহরুখ খানের ছেলে আরিয়ান খান জামিনের প্রস্তুতিতে নিযুক্ত আছেন।”

অন্যদিকে কর্মকর্তারা বলেছেন যে,”তারাও এখন আরিয়ান খান এর অন্যান্য তথ্য নিয়ে জিজ্ঞাসাবাদ করতে চান।” এন.সি.বি-র কর্মকর্তা জানান,”আরিয়ান খানের হোয়াটসঅ্যাপে চমকপ্রদ তথ্য উঠে এসেছে”। তিনি বলেন,”আরিয়ান খান তার হোয়াটসঅ্যাপের মাধ্যমে মা_দ_কে_র বিষয়ে কথা বলেছেন এবং এর সাথে এসব মা_দ_কে_র লেনদেনের শাখা খোলা আছে এবং এই সময় আরিয়ান খান কোড নাম্বার ব্যবহার করেন এবং এমন পরিস্থিতি সম্পর্কে প্রতিটি ব্যাপারে তারা সন্ধান করছেন যাতে মামলার প্রধান আসামি ধরা পড়ে।”

এন.সি.বি-র পক্ষ থেকে একজন অফিসার বলেন,”চ্যাটের মাধ্যমে জানা যাচ্ছে যে এর মধ্যে আন্তর্জাতিক মারপ্যাঁচের জটিলতা রয়েছে তাই ষড়যন্ত্রগুলো উন্মোচন করা দরকার। অভিযুক্তদের কাছ থেকে নিষিদ্ধ পদার্থ পাওয়া যাচ্ছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আরো কিছু গ্রে_প্তা_র করা হয়েছে” এবং এন.সি.বি-র কর্মকর্তাদের মতে তারা অভিযুক্তদের কাছ থেকে প্রায় পাঁচ গ্রাম এম.ডি এছাড়াও ট্যাবলেট এবং দেড় লাখ টাকা উদ্ধার করেছেন।

আপনাকে বলে রাখি এর আগে আরিয়ান খান এন.সি.বি-র কর্মকর্তাদের বলেছিলেন যে,”তিনি অতিথি হিসেবে ক্রুজ পার্টিতে গিয়েছিলেন। আরবাজ খান বণিক তাকে ডেকেছিলেন।” আসুন আমরা আপনাকে বলি যে,”আরবাজ এবং আরিয়ান খান প্রায় 15 বছর ধরে একে অপরের বন্ধু। বর্তমানে আরিয়ান খান এন.সি.বি-র হে_ফা_জ_তে এবং তাকে খাওয়ার জন্য ডালভাত দেওয়া হচ্ছে। যদি রিপোর্টগুলো বিশ্বাস করা হয় তবে আরিয়ান খান 7 অক্টোবর পর্যন্ত এন.সি.বি হে_ফা_জ_তে থাকবে এবং আমরা আপনাকে বলে রাখি যে আরিয়ান খান এই মামলায় দো_ষী সাব্যস্ত হলে তার জে_লও হতে পারে।

About Web Desk

Check Also

পায়ু দ্বারে সোনার বার ঢুকিয়ে পা_চা_র, পাদ আসতেই হাতে নাতে ধরা পড়ল এই যুবক।

স্মা_গ_লিং ওয়ার্ল্ড একেবারে আলাদা। এখানে মানুষ ধরা পড়ার পরেও নতুন উপায় খুঁজে নেয় এবং অর্থের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *