Breaking News

শিল্পা শেট্টির এই পাঁচটি নিকৃষ্টতম কেচ্ছা যা দেখলে মানুষ এখনো গালি দেয়!

বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী হলেন শিল্পা শেট্টি। যদিও তিনি বর্তমানে বড়ো পর্দা থেকে দূরেই আছেন। শিল্পা শেট্টি বর্তমানে তার স্বামী রাজ কুন্দ্রার কারণে চর্চায় উঠে এসেছেন। কিন্তু এর আগেও বহুবার নিজের ক্রিয়াকলাপের কারণে বিতর্কের সম্মুখীন হতে হয়েছে তাকে। জানিয়ে রাখি এডাল্ট ফিল্ম তৈরির সাথে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে যুক্ত থাকার কারণে, মডেলদের দিয়ে জোর করে সে’ক্স সিন শুট করানোর অপরাধে তাকে গ্রেফতার করেছিল মুম্বাই পুলিশ।

রাজ কুন্দ্রার গ্রেফতারের পর এই কাজে শিল্পা শেট্টির পরোক্ষ মদত আছে বলে সন্দেহ করা হয়েছিল। কিন্তু তা প্রমাণ হয়নি। এহেন শিল্পা শেট্টির কন্ট্রোভার্সি নিয়ে আজ আমরা কথা বলব। বিগ ব্রাদার- শিল্পা শেট্টি বেশ কয়েক বছর আগে রিয়ালিটি শো “বিগ ব্রাদার 5” এ অংশগ্রহণ করেন। সেখানে তার এক কো-কনটেস্টেন্ট অরিজিন নিয়ে মন্তব্য করেন। এরপর থেকে ভারতে সেই কন্টেস্টেন্ট কে নিয়ে বিবাদ শুরু হয়।

দ্বিতীয় স্ত্রী- শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার প্রথম স্ত্রী কবিতা তার ওপর ঘর ঙাঙার আরোপ করেন। আসলে শিল্পা শেট্টিকে বিয়ে করার জন্য রাজ কুন্দ্রা কবিতাকে ডিভোর্স দিয়েছিলেন। আন্ডারওয়াল্ডের সাথে যুক্ত- 2013 সালে আন্ডারওয়াল্ডের সাথে যুক্ত থাকার আরোপ করা হয় শিল্পা শেট্টির নামে। কিন্তু এই আরোপকে পুরোপুরি ভিত্তিহীন তকমা দেন তিনি।

সবার সামনে চুম্বন- 2007 সালে এডস্ সম্বন্ধীয় বিষয় নিয়ে একটি সভায় বক্তা হিসেবে উপস্থিত ছিলেন শিল্পা। সেই সময় রিচার্ড গেল সবার সামনে তাকে চু’মু খান। যা ভারতীয় সমাজে ভীষণই দৃষ্টিকটু ছিল। বোল্ড ফটোশুট- আজ অভিনেত্রীদের বোল্ড ফটোশুট ট্রেন্ডে এসে দাঁড়িয়েছে। এই নিয়ে তাই আর কেউ তেমনভাবে কোনো মন্তব্য করে না। কিন্তু 2006 সালে শিল্পা শেট্টি বোল্ড ফটোশুট করার পর তা ট্রেন্ডিং টপিক হয়ে গেছিল। এই প্রসঙ্গে আপনাদের গুরুত্বপূর্ণ মতামত আমাদের জানাতে ভুলবেন না

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.