Breaking News

পুরোপুরি ষোলোয়ানা বাঙালিয়ানা ভাবে গুরমিত চৌধুরী তৃতীয়বার বিয়ে করলেন দেবিনা ব্যানার্জির সাথে, ভাইরাল ছবি…

বিখ্যাত অভিনেতা গুরমিত চৌধুরী এবং দেবিনা ব্যানার্জিকে অন্যতম সুন্দর দম্পতি হিসেবে বিবেচনা করা হয় এবং বিনোদন দুনিয়ায় এই দুজনের জুটি সবারই খুব পছন্দ। গুরমিত চৌধুরী এবং দেবিনা ব্যানার্জি আজ তাদের বিবাহিত জীবন সুখে স্বাচ্ছন্দে কাটাচ্ছেন এবং আসুন আমরা আপনাকে বলি যে তাদের দুজনকে টিভির রাম-সীতাও বলা হয়। এদিকে গুরমিত চৌধুরী এবং দেবীনা ব্যানার্জি এমন কিছু করেছিলেন যাতে মানুষ সত্যিকারের ভালবাসায় বিশ্বাস করবে।

আসলে গুরমিত চৌধুরী এবং তার স্ত্রী দেবিনা ব্যানার্জি আবার বিয়ে করেছেন। দুজনেই বাঙালি রীতিনীতি মেনে বিয়ে করেছেন যার ছবি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হচ্ছে। আসুন আমরা আপনাকে বলি যে,গুরমিত চৌধুরী তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তাদের ঐতিহ্যবাহী বাঙালি বিয়ের অনুষ্ঠান থেকে নিজের এবং তার স্ত্রী দেবিনা বন্দ্যোপাধ্যায়ের একটি ছবি শেয়ার করেছেন যা তাদের ভক্তদের অবাক করেছে। বাঙালি রীতিনীতি মেনে গুরমিত এবং দেবিনার বিয়ের এই ছবিগুলি বর্তমানে সোশ্যাল মিডিয়ায় আলোচনার বিষয় হয়ে উঠেছে।

গুরমিত চৌধুরী একটি ক্রিম রঙের শেরওয়ানি এবং সাদা রঙের ধুতি পড়েছেন যেখানে তাকে বরাবরের মতোই সুদর্শন দেখাচ্ছে এবং সেখানে তার স্ত্রী দেবিনা ব্যানার্জি অ্যাডিশনাল ঐতিহ্যবাহী বাংলা শাড়ি পরেছেন। বিয়ের এই ছবিগুলো শেয়ার করে গুরমিত চৌধুরী দেবিনাকে ট্যাগ করে লিখেছেন,’শেষ পর্যন্ত’। এই ছবিগুলোতে তাদের দু’জনকেই বিভিন্ন আচার-অনুষ্ঠানে অংশগ্রহণ করতে দেখা যাচ্ছে।

আসুন আমরা আপনাকে বলি যে, গুরমিত চৌধুরী এবং দেবিনা এর আগে পালিয়ে বিয়ে করেছিলেন। দুজনেই 2006 সালে বিয়ে করেছিলেন কিন্তু পরিবারের সদস্যরা সেই সম্পর্কে কিছুই জানতেননা। তার বিয়ের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। তারা বিয়ের ছবির ক্যাপশনে লিখেছেন,”যখন দেবিনা এবং আমি সাথিয়া স্টাইলে বিয়ে করেছিলাম।”

এরপর 2011 সালে গুরমিত চৌধুরী এবং দেবিনা পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। বিয়ের পরে একটি সম্মাননা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পরিবারের সদস্যরা ও কিছু ঘনিষ্ঠ বন্ধু উপস্থিত ছিল সেখানে। গুরমিত চৌধুরী তার বিবাহ সম্পর্কে বলেছিলেন যে,”প্রত্যেক বাবা-মায়েরা চান যেন তাদের মেয়ের বিয়ে ভালো ছেলের সাথে হোক কিন্তু আমি যখন বিয়ে করেছিলাম তখন আমি কিছুই ছিলাম না।

না ছিলো আমার বাড়ি, না ছিলো গাড়ি, না ছিলো টাকা কিন্তু আমি সেই সময় দেবিনার সমর্থন পেয়েছিলাম এবং দেবিনা আমার ওপর বিশ্বাস করেছিল যে আমি একদিন কিছু হয়ে দেখাবো।” আসুন আমরা আপনাকে বলি যে, গুরমিত এবং দেবিনাকে 2005 সালে এল.ই.ভি টেলিভিশনে ‘মিস্টার এন্ড মিসেস বলিউড’ এর সময় দেখা গিয়েছিল, যেখানে গুরমিত চৌধুরী ও দেবিনাকে ‘রামায়ণ’ ছাড়াও ডান্স রিয়েলিটি শোতে দেখা গিয়েছিল।

About Web Desk

Check Also

বিস্ময়কর ঘটনা: ৪ হাত-পা ওয়ালা শিশু জন্ম নিতেই গ্রামে ঘটে গেলো এই ঘটনা!

প্রকৃতির এক অনন্য রূপ দেখা গেলো সোমবার বিহারের কাটিহার সদর হাসপাতালে। যেখানে চার হাত-পা বিশিষ্ট …

Leave a Reply

Your email address will not be published.