Breaking News

ছেড়া জিন্স, আর টাইট টপ, স্পষ্ট বোঝা যাচ্ছে বক্ষ যুগল… সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলেছেন জানভি কাপুর…

জাহ্নবী কাপুর অন্যতম বিখ্যাত স্টার কিডদের মধ্যে অন্যতম। বনি কাপুর এর কন্যা জাহ্নবী কাপুর বর্তমানে সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকে এবং আজকাল তার অনেক ছবি ভক্তদের দ্বারা বেশ পছন্দ করা হচ্ছে। জাহ্নবী কাপুর এমনই একজন স্টার কিড যার বেশির ভাগ ছবি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয় এবং তিনি তরুণদের হৃদস্পন্দন হয়ে উঠেছেন তার অসাধারণ অভিনয়ের মাধ্যমে।

‘ধড়ক’ ছবি দিয়ে চলচ্চিত্র জীবন শুরু করার জন্য তিনি বেশ নাম কামিয়েছিলেন এবং তিনি তার প্রথম চলচ্চিত্র থেকে তার নির্দেশনা দিয়ে লক্ষ লক্ষ মানুষের হৃদয় জয় করেছিলেন। এরপর তিনি একাধিক ছবিতে কাজ করেছেন। আসুন আমরা আপনাকে জানাই যে জাহ্নবী কাপুর নিজের চলচ্চিত্র ক্যারিয়ার ছাড়াও সব সময় তার সাহসী চেহারার কারণে আলোচনায় থাকেন। জাহ্নবী কাপুরের কিছু ছবি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হচ্ছে।

প্রকৃতপক্ষে সম্প্রতি জাহ্নবী কাপুরকে মুম্বাই বিমানবন্দরে দেখা গিয়েছিল এবং এই সময়ে তার নিখুঁত ফিগার দেখে সবার চোখ তার দিকে স্থির ছিল। সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হওয়া জাহ্নবী কাপুর এর সর্বশেষ ছবিগুলো দেখার পরে আপনিও তার প্রশংসা না করে থাকতে পারবেন না। আমরা সবাই জানি জাহ্নবী কাপুর তার ফিট শরীরের জন্য পরিচিত এবং তার নিখুঁত ফিগারের জন্য সবাই পাগল।

এমন পরিস্থিতিতে জাহ্নবী কাপুর সবসময় এমন পোষাক পড়ে থাকেন যেখানে তার শরীরের আকৃতি পুরোপুরি দেখা যায়। সম্প্রতি সেরকমই কিছু ছবি দেখা গেছে যেখানে জাহ্নবী কাপুরকে বিমান বন্দরে দেখা যাচ্ছিল। আপনারা সকলেই ছবিতে দেখতে পাচ্ছেন জাহ্নবী কাপুর এর ড্যামেজ জিন্সটি খুব স্টাইলিশ এবং জাহ্নবী কাপুর এর সামগ্রিক চেহারা ছিল নৈমিত্তিক।

আপনাকে যদি তার চলচ্চিত্র ক্যারিয়ারের কথা বলি, তিনি তাঁর অভিনয় জীবন শুরু করেছিলেন ‘ধড়ক’ চলচ্চিত্র দিয়ে। এই ছবিতে তার সঙ্গে প্রধান চরিত্রে দেখা গিয়েছিল ঈশান খাট্টারকে। জাহ্নবী কাপুরের প্রথম ছবি বেশ হিট হয়েছিল যার পরে তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। যদি আমরা জাহ্নবী কাপুরের কথা বলি তাহলে খুব শীঘ্রই জাহ্নবী কাপুর ‘কেরালা টু’ এবং ‘মিলি’র মত ছবিতে দেখা যাবে।

About Web Desk

Check Also

সৌন্দর্যের দিক থেকে দীপিকা পাডুকোনকে হার মানাবে রণবীর সিং এর বোন।

বিখ্যাত অভিনেতা রণবীর সিং তার ভিন্ন স্টাইল এবং উজ্জ্বল অভিনয়ের জন্য পরিচিত এবং তিনি প্রায়ই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *