Breaking News

শুধু ব্রকোলি আর বাঁধাকপি তুললে পাবেন ৬৩ লাখ টাকা বেতন…. I.I.T আর I.I.M এ পড়ে কি করবেন?

কে ভালো চাকরি চায়না? প্রত্যেকে তার চাকরি অনুযায়ী কাজ করে এবং বেতন পায়। তারপর অনেক সময় এমন হয় যে একই সময়ে ভালো অর্থের কারণে কখনো কখনো অন্য কাজের সাথে আপোষ করতে হয় সর্বোপরি যা প্রয়োজনীয় তা হল অর্থ। অনেকেই লক্ষ লক্ষ টাকার প্যাকেজের স্বপ্ন দেখে কারণ তারা জানে না যে তারা কুড়ি থেকে ত্রিশ লাখ টাকার চাকরি পেতে কতটা পড়াশোনা করেন এবং অনেকের স্বপ্ন পূরণ হয় না।

যদি কেউ 60 থেকে 65 লাখ টাকা দেন একটি সামান্য কাজের জন্য তাকে কী বলবেন? যদি আমরা বলি যে এমন একটি চাকরি হয়েছে সেখানে মানুষকে কাজ করার জন্য 63 লাখ টাকা প্যাকেজ দেওয়া হয় তাহলে কি আপনি এটা বিশ্বাস করবেন? হ্যাঁ ঠিক যে, বাঁধাকপি তোলার জন্য 63 লক্ষ টাকা দেওয়া হচ্ছে এবং যুক্তরাষ্ট্রের কৃষি সম্পর্কিত একটি সংস্থা বাঁধাকপি তোলার জন্য কর্মীদের একটি ভালো বেতনের প্যাকেজ ঘোষণা করেছেন সারা বছরের জন্য।

এই কোম্পানি তার এক বিজ্ঞাপনে বলেছে, “সারাবছর মাঠ থেকে বাঁধাকপি এবং ব্রকোলি তোলার জন্য 30 ইউরো ডলার অর্থাৎ প্রতি ঘণ্টায় তিন হাজার টাকা দেওয়া হবে এবং এই কাজের জন্য আপনি বছরের 63 লক্ষ 11 হাজার 640 টাকা পর্যন্ত পাবেন।” সংস্থাটি বলেছে,”সারা বছর কাজটি করতে হবে” এবং এতে আরও বলা হয়েছে যে সংস্থাটি অপারেটরদের সন্ধান করছে। এই চাকরিতে আপনি প্রতি ঘণ্টায় তিন হাজার টাকা পর্যন্ত উপার্জনের সুযোগ পেতে পারেন এবং এই কাজ সারা বছর চলবে এবং প্রতি ঘন্টায় আপনাকে বেতন দেওয়া হবে।”

এমন পরিস্থিতিতে আরো বেশি অর্থ উপার্জনের সুযোগ থাকবে এবং অনেক রিপোর্টে বলা হচ্ছে,”আজকাল যুক্তরাষ্ট্রের কর্মীদের অভাব রয়েছে এবং এমন পরিস্থিতিতে মৌসুমী কৃষিকর্মী প্রকল্পের অধীনে সেখানকার সরকার মানুষকে 6 মাস কাজ করার সুযোগ দিচ্ছে। এই সময় আপনি কিসের জন্য কাজ করবেন? আমরা আপনাকে বলি যে, ড্রাইভার থেকে পেট্রোল পাম্পে কর্মরত লোকের সংখ্যা খুব কম। তাদের বেতনও 75 শতাংশ বৃদ্ধি পেয়েছে এবং পৃথিবীর অনেক দেশের মানুষের সংখ্যা বাড়ানোর জন্য এ ধরনের মানুষকে বিদেশে যেতে হয় এবং বিদেশে অনেক খাটতে হয়। এজন্য তাদের টাকা দেওয়া হয়।

About Web Desk

Check Also

সৌন্দর্যের দিক থেকে দীপিকা পাডুকোনকে হার মানাবে রণবীর সিং এর বোন।

বিখ্যাত অভিনেতা রণবীর সিং তার ভিন্ন স্টাইল এবং উজ্জ্বল অভিনয়ের জন্য পরিচিত এবং তিনি প্রায়ই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *