Breaking News

ওয়েটারের সার্ভিসে খুশি হয়ে রেস্টুরেন্টে খেতে আসা ব্যক্তি 11 লক্ষ টাকার টিপস দিলেন…

পৃথিবীতে এমন অনেক মানুষ আছেন যারা চুপচাপ মানুষকে সাহায্য করতে পছন্দ করেন। তাদের দেওয়া সাহায্যের জন্য তারা লোকদেখানো পছন্দ করেনা। তারপর থেকে কিছু মানুষ বিভিন্নভাবে মানুষের সাহায্য করতে এগিয়ে এসেছে। এমন একটি ঘটনা যুক্তরাষ্ট্রের নিউ হ্যাম্পশায়ারের একটি রেস্তোরাঁয় দেখা গেছে যেখানে একজন নামহীন গ্রাহক প্রায় 11 লাখ টাকা টিপস দিয়েছেন। গ্রাহকের দেওয়া টিপস নিয়ে রেস্টুরেন্টের কর্মীরা খুবই খুশি।

লন্ডন ডেয়ারিতে রেস্তোরাঁর মালিক মাইকেল জারেলা রেস্টুরেন্টের বিলের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। যেখানে তিনি গ্রাহককে ধন্যবাদ জানিয়েছেন এবং এই পোস্টটি দেখার পরে অনেকেই সেই গ্রাহকের উদারতার প্রশংসা করছেন। পোস্টটি শেয়ার করে রেস্টুরেন্ট মালিক লিখেছেন,”একজন খুব উদার গ্রাহক এসেছিলেন এবং আপনার উদারতার জন্য আমরা আপনাকে জানাই ধন্যবাদ।”

আসুন আমরা আপনাকে বলি তিনি যে বিলটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সেই ছবি অনুসারে এই গ্রাহক প্রায় 700 ডলার মূল্যের খাবার অর্ডার দিয়েছিলেন কিন্তু তিনি 16 হাজার ইউ.এস ডলার অর্থাৎ 11 লাখ টাকা বেশি টিপস রেখে গেছেন। রেস্তোরাঁর মালিক বলছেন যে,”তিনি এই বিলটি প্রথমবারের মতন যখন দেখেছিলেন সেই সময় তিনি ভেবেছিলেন যে এটি হয়তো ভুলবশত ঘটেছে এবং তিনি বিশ্বাস করতে পারছেননা।

কেউ যে এত বড় টিপস দিতে পারে তা জিজ্ঞাসা করছেন এবং এমন পরিস্থিতি নিয়ে মজা করছেন তিনি।” রেস্তোরাঁর মালিক বলেন,” গ্রাহকের প্রাপ্ত টিপসটি তার রেস্টুরেন্টে কর্মচারীদের মধ্যে বিতরণ করা হবে এবং এর একটি অংশ রান্নাঘরের কাজ করা লোকেদেরকেও দেওয়া হবে।” আসুন আমরা আপনাকে বলি অনেকেই রেস্টুরেন্ট মালিকের শেয়ার করা এই পোস্টে মন্তব্য করেছেন এবং মানুষটির প্রশংসা করেছেন। একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন,”পৃথিবীতে এখনো ভালো মানুষ বেঁচে আছে।”

About Web Desk

Check Also

সৌন্দর্যের দিক থেকে দীপিকা পাডুকোনকে হার মানাবে রণবীর সিং এর বোন।

বিখ্যাত অভিনেতা রণবীর সিং তার ভিন্ন স্টাইল এবং উজ্জ্বল অভিনয়ের জন্য পরিচিত এবং তিনি প্রায়ই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *