Breaking News

স্বামীর কাছে থেকে পুরনো প্রেমিককে ভালোবাসতো,প্রেমিকের সাথে বিয়ে দিল স্বামী, আবার কিছুদিনের মধ্যেই স্বামীর কাছে ফিরে আসলো, কারণটা জেনে নিন…

বলিউড ছবি ‘হাম দিল দে চুকে সানাম’ আপনি নিশ্চয়ই দেখেছেন যে অভিনেতা অজয় দেবগন অভিনীত ভনরাজ চরিত্রটি তার স্ত্রীকে তার প্রেমিকের কাছে ছেড়ে দিচ্ছিল। যেহেতু বিয়ের পর সে তার প্রেমিককে ভুলতে পারছিল না এবং সে তার কাছে ফিরে যেতে চাইছিল এবং এমন অবস্থায় ভনরাজ তার স্ত্রীর সুখের জন্য চলে যায় এবং তার প্রেমিকের কাছে তাকে দিয়ে আসে কিন্তু শেষ পর্যন্ত স্ত্রী স্বামীর সঙ্গে ফিরে যেতে চায়। এমন একটি ঘটনা উত্তরপ্রদেশের মোরাদাবাদ জেলা থেকে এসেছে যা খুবই আকর্ষণীয়।

বলা হয়, বিয়ের পর এক নারী তার প্রেমিককে ভুলতে পারছিলো না এবং তার প্রাক্তন প্রেমিকের কাছে সে ফিরে যেতে চাইছিল এবং এমন অবস্থায় তার স্বামী তার স্ত্রীকে প্রাক্তন প্রেমিকের কাছে ছেড়ে চলে গেলেও সেই নারী এখন তার প্রেমিককে ছেড়ে তার স্বামীর কাছে ফিরতে চাইছে। মোরাদাবাদ থানা এলাকায় ঘটনাটি আলোচনায় আসে যখন মহিলাকে নারী উত্তোলন কেন্দ্রে কাউন্সিলিং করা হয় এবং এই সময়ে মহিলাটি বলেন,”প্রায় 5 বছর আগে তার বিয়ে হয়েছিল ওই এলাকায় বসবাস করে একটি যুবকের সাথে কিন্তু বিয়ের পরে স্বামী স্ত্রীর সম্পর্ক খুব ভালোভাবে চলছিল।

এই সময় তাদের ঘরে একটি কন্যা সন্তান জন্ম নেয়। মহিলাটি সবসময় তার প্রেমিকের কথা ভাবতো এবং এই কারণে সে তার প্রেমিকের সাথে ফোনে কথা বলা শুরু করে। এদিকে মহিলার স্বামী তাকে ফোনে কথা বলতে দেখে এবং এমন অবস্থায় মহিলার স্বামীর ওকে জিজ্ঞাসাবাদ করলে তিনি তার প্রাক্তন প্রেমিক সম্পর্কে সবকিছু স্বামীর কাছে বলেন এবং সত্যি কথা জেনে তার স্বামী সিদ্ধান্ত নেয় সে তার স্ত্রীর সুখের জন্য প্রেমিকের কাছে ছেড়ে দেবে। খবরে বলা হচ্ছে কিছু মাস আগে এই যুবক তার স্ত্রীকে তার প্রেমিকের হাতে তুলে দিয়ে এবং তাদের বিবাহিত সম্পর্ক ভেঙে দিয়েছিল।

মহিলাটি তার প্রেমিকের সাথে বসবাস করছিল কিন্তু এর মধ্যে তার স্বামীকে অনেক মিস করতে শুরু করে এবং তাই সে তার স্বামীর সাথে ফোনে কথা বলার শুরু করেন। এরপর প্রেমিক যখন মহিলাকে জিজ্ঞাসা করে তিনি জানান তিনি তাঁর প্রাক্তন স্বামী এবং মেয়ের সাথে কথা বলছিলেন শুধু তাই নয় মহিলা তার স্বামীর সাথে থাকার জন্য জোর দিয়েছিলেন এবং এই কারণে প্রাক্তন স্বামী এবং মহিলার প্রেমিকের মধ্যে ঝগড়া শুরু হয় এমন কি প্রেমিক ওই মহিলাকে মা_র_ধো_র শুরু করেন এবং এইক্ষেত্রে মহিলাকে নারী উত্তোলন কেন্দ্রের কাছে হস্তান্তর করা হয় এবং মহিলাটি বলেছেন যে তিনি আর তার প্রাক্তন স্বামীর সাথে কথা বলবেন না।

About Web Desk

Check Also

সৌন্দর্যের দিক থেকে দীপিকা পাডুকোনকে হার মানাবে রণবীর সিং এর বোন।

বিখ্যাত অভিনেতা রণবীর সিং তার ভিন্ন স্টাইল এবং উজ্জ্বল অভিনয়ের জন্য পরিচিত এবং তিনি প্রায়ই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *