Breaking News

পায়ু দ্বারে সোনার বার ঢুকিয়ে পা_চা_র, পাদ আসতেই হাতে নাতে ধরা পড়ল এই যুবক।

স্মা_গ_লিং ওয়ার্ল্ড একেবারে আলাদা। এখানে মানুষ ধরা পড়ার পরেও নতুন উপায় খুঁজে নেয় এবং অর্থের লোভে মানুষ নিজের জীবনেরও তোয়াক্কা করেনা। চো_রা_চা_লা_নে_র ঘটনা প্রতিদিনই শোনা যায় এবং এই ধরনের জিনিস যে বিক্রি করা অ_বৈ_ধ অথবা যার উপর ট্যাক্স দিতে হয় এই ধরনের জিনিস পা_চা_র_কা_রী_রা তাদের ব্যবসার জন্য ব্যবহার করে। এক দেশ থেকে অন্য দেশে নিয়ে যাওয়ার জন্য পা_চা_র করা হয় এবং চো_রা_চা_লা_নে_র পদ্ধতি প্রতিবারই আলাদা হয়।

এক ব্যক্তি যেভাবে সোনা পা_চা_র করছিলেন তা এখন সর্বত্র আলোচিত হচ্ছে। সম্প্রতি ইম্ফল বিমানবন্দরে এক ব্যক্তি সোনা পা_চা_র করতে গিয়ে ধরা পড়েছেন। এই ব্যক্তি ইম্ফল থেকে দিল্লি যাচ্ছিলেন এবং দিল্লিতে সোনা পা_চা_র করার কথা ছিল এবং এই ব্যক্তির নাম মোঃ শরীফ এবং বিমানবন্দরে তার অদ্ভুত কীর্তি দেখে নিরাপত্তারক্ষী তাকে সন্দেহ করেন এবং এর পরে তাকে তদন্তের জন্য নিয়ে যাওয়া হয়েছিল তখন সে খুব ভয় পেয়ে যায় এবং এমন পরিস্থিতি তাকে সি.আই.এস.এফ এবং কাস্টমস কর্মকর্তারা হে_ফা_জ_তে নেন।

তারপর তার পরীক্ষা-নিরীক্ষা করা হয়। তারা তার কাপড় এবং জিনিসপত্র কোন কিছুই উদ্ধার করেনি কিন্তু তার শরীরের এক্সরে করা হয়। এক্সরের রিপোর্ট ছিল বিস্ময়কর। লোকটির মলদ্বারের মধ্যে প্রায় 98 গ্রাম সোনার বার ছিল এবং এই সোনা তার পেটে পেষ্ট করে রাখা হয়েছিল। সোনাটির চার ভাগে ভাগ করে একটি প্যাকেট তৈরি করে মলদ্বারে লুকিয়ে রাখা হয়েছিল। তথ্যটি প্রকাশ পাওয়ার পর পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ শুরু করেন তারপরে সে সত্যি কথা বলা বলে এবং তিনি বলেন যে,”অনেক কষ্টে তিনি পিছন থেকে তার মলদ্বারে এই পেস্ট ঢুকিয়েছেন।”

এখন এই ব্যক্তিকে হে_ফা_জ_তে নেওয়া হয়েছে এবং কাস্টম অফিসার তাকে গ্রে_ফ_তা_র করে পরবর্তী কার্যক্রম শুরু করেছে চো_রা_চা_লা_ন_কা_রী ইম্ফলের বাসিন্দা এবং সেখান থেকে দিল্লি যাচ্ছিলেন। সম্প্রতি পুলিশ মোঃ শরীফকে জিজ্ঞাসাবাদ করছেন এবং তার পুরো গ্যাং এর কাছে পৌঁছানোর চেষ্টা করছে। আসুন এবার আমরা আপনাকে বলি যে,অনেকেই চো_রা_চা_লা_ন কে তাদের পেশা বানিয়েছে এবং অর্থের লোভে মানুষ যে কোন মাত্রায় যেতে প্রস্তুত তার শরীরের কি হবে সেই নিয়ে তারা কোনো চিন্তা করে না।

About Web Desk

Check Also

রেভ পার্টিতে কি হয় তার সত্যতা জানালেন শাহরুখপুত্র আরিয়ান, নিজের মুখেই বললেন চার বছর ধরে মা_দ_ক সেবন করছি…

বিলাসবহুল জীবনযাপন করে সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান আজকাল অনেক সমস্যার সম্মুখীন হয়েছেন। মুম্বাই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *