Breaking News

বাঙালি অভিনেত্রী মৌনি রয়ের বাড়ি নয়, তা রাজপ্রাসাদ, দেখলে অবাক হয়ে যাবেন।

সুপরিচিত সুন্দরী অভিনেত্রী মৌনি রয় ছোটপর্দায় দুর্দান্ত কাজ করেছেন এবং এখন বড় পর্দায় নিজের ছাপ ফেলতে তিনি তৈরি। মৌনির ফিল্ম ক্যারিয়ার সবে শুরু হয়েছে যদিও তিনি তাঁর অভিনয়ের পাশাপাশি তার সৌন্দর্য এবং ফ্যাশন স্টাইল নিয়ে আলোচনায় রয়েছেন। আসুন আমরা আপনাকে বলি যে মৌনি রয় কোচবিহারে 1985 সালের 28 শে সেপ্টেম্বর জন্মগ্রহণ করেছিলেন এবং তার বাবার নাম অনিল রয় এবং মায়ের নাম মুক্তি রয়।

একই সঙ্গে অভিনেত্রীর ভাইয়ের নাম মুখার রয়। মৌনি গত 15 বছর ধরে টিভি ইন্ডাস্ট্রিতে কাজ করছেন। মৌনি 2006 সাল থেকে গ্ল্যামার ইন্ডাস্ট্রির সাথে যুক্ত রয়েছেন এবং অনেক সিরিয়ালে কাজ করেছেন। আপনাকে জানিয়ে রাখি যে 2006 সালে মৌনি টিভি ক্যারিয়ার শুরু করেছিলেন ‘কিউকি সাস ভি কাভি বহু থি’ নামের একটি বিখ্যাত সিরিয়াল দিয়ে এবং এতে তুলসীর চরিত্রে অভিনয় করেছিলেন এই অভিনেত্রী।

মৌনি তার আসল পরিচয় পেয়েছিলেন 2011 সালে আসা সিরিয়াল ‘দেবো কে দেব মহাদেব’ থেকে এবং এই অভিনেত্রীকে মাতা সতীর ভূমিকায় দেখা গিয়েছিল এবং তার চরিত্রটি দর্শকের মাঝে বেশ সাড়া ফেলেছিল। আজ কোটি কোটি টাকার মালিক হয়ে ওঠা মৌনি রয় মুম্বাইয়ে একটি বিলাসবহুল বাড়িতে থাকেন এবং আসুন আমরা আপনাকে অভিনেত্রীর বাড়ির সম্বন্ধে বলি। তিনি মুম্বাইতে যে বাড়িটি কিনেছেন সেখানে তিনি 2018 সাল থেকে থাকেন এবং ওনার বাড়ি মুম্বাইয়ের বিখ্যাত আন্ধেরি লোখান্ডওয়ালা এলাকায়।

তিনি বাড়ির ঘরেতে,সিঁড়িতে বসে পোস দিয়ে খুব সুন্দর করে ফটো তোলেন। যে জায়গায় মৌনি থাকেন সেখানে অনেক অন্যান্য বিখ্যাত শিল্পীর বাড়ি তৈরি হয়েছে। মৌনির বাড়ির ভেতরের দৃশ্য খুবই সুন্দর। তিনি প্রায় তার ভক্তদের তার বাড়ির লুক দেখাতে থাকেন এবং সুন্দর হওয়া ছাড়াও তার ঘর সাজানো এবং গোছানো। ঘরের সাজসজ্জায় বেশিরভাগই সাদা রং ব্যবহার করেছেন। দেওয়াল,অসাধারণ কিছু শো পিস এবং পর্দা সাদা রঙের দেখা যায়।

এতে কোন সন্দেহ নেই যে তার মনের মতন তার ঘরও খুব সুন্দর এবং নিজের মতন করে অভিনেত্রী তার ঘর সাজিয়ে গুছিয়ে রাখেন। তিনি সর্বোচ্চ এবং সব কিছুর প্রতি অত্যন্ত গুরুত্ব দিয়েছেন। আসুন আমরা আপনাকে বলি যে মৌনি নিজেকে ফিট এবং সুন্দর রাখতে রোজ ব্যায়াম এবং যোগাসন করেন। তিনি নিজেকর ফিট রাখেন। অভিনেত্রী তার বাংলো থেকে একটি দৃশ্য যেখানে তাকে ইয়োগা করতে দেখা যাচ্ছে এবং এখান থেকে বাইরে থাকলে খুব সুন্দর দৃশ্য দেখা যায়।

About Web Desk

Check Also

দিব্যা ভারতীর জীবনে ছিল অনেক গোপন কাহিনী, জেনেনিন কি হয়েছিল 5 এপ্রিল 1993 এর রাতে

অভিনেত্রী দিব্যা ভারতীর নাম শুনলেই এক মিষ্টি মুখের মেয়ের কথা মনে পড়ে। খুব অল্প বয়সেই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *