Breaking News

প্রথমে বাবার সাথে প্রেম, তারপরে স্বামীকে ডিভোর্স দিয়ে একাধিক প্রেম করেন, এই অভিনেত্রীর জীবন ওয়েব সিরিজকে হার মানাবে।

পূজা ভাট এমনই একজন অভিনেত্রী তিনি তার ব্যক্তিগত জীবন নিয়ে বেশি শিরোনামে এসেছেন। তিনি 17 বছর বয়সে ‘ড্যাডি’ ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করেন এবং আজ আমরা এই গল্পে পূজা ভাটের ব্যক্তিগত জীবন সম্পর্কে বলতে যাচ্ছি। পূজা প্রবীণ চলচ্চিত্র নির্মাতা মহেশ ভাট এবং তার প্রথম স্ত্রী লরেন ব্রাইটের মেয়ে। বাবা মেয়ের সম্পর্ক ভারতে অত্যন্ত পবিত্র বলে বিবেচিত হয় কিন্তু বাবার সঙ্গে পূজা ভাটের সম্পর্ক বিতর্কিত হয়ে গেছে।

বিষয়টি শুরু হয় যখন একটি নামী কোম্পানির ম্যাগাজিনের কভার ফটোতে পূজা ভাট এবং তার বাবা মহেশ ভাটকে লিপ লক করতে দেখা যায়। বিষয়টি শান্ত করার জন্য মহেশ ভাট বিতর্কিত বক্তব্য দিয়েছিলেন এবং তিনি বলেছিলেন,”যদি পূজা আমার মেয়ে না হতো তাহলে আমি তাকে বিয়ে করতাম।” পূজা ভাট 1989 সালে ‘ড্যাডি’ ছবির মাধ্যমে আত্মপ্রকাশ করেছিলেন এবং তার পরবর্তী ছবি ‘দিল হে কি মানতা নেহি’ থেকে তিনি সারা দেশের স্বীকৃতি পান।

এই ছবির জন্য তাকে সেরা অভিনেত্রীর পুরস্কার দেওয়া হয়েছিল। এরপর তিনি ‘জুনুন’, ‘ফির তেরী কাহানী ইয়াদ আয়ি’ এবং ‘নারাজ’ এর মতন অনেক ছবিতে অভিনয় করেছেন। অভিনেতা রণবীর শরীর সঙ্গে পূজা ভাটের সম্পর্ক ছিল অনেক দীর্ঘ এবং দুজনে প্রথমে ভালো বন্ধু ছিল কিন্তু পরে তাদের বন্ধুত্ব প্রেমের পরিণতি পায়। দুজনেই লিভ ইন করতেন এবং পূজা ভাট বিচ্ছেদের জন্য রণবীরকে দায়ী করেছেন।

তিনি অভিযোগ দিয়েছিলেন যে ম_দ্য_পা_নে_র পর তাকে তিনি গা_লি_গা_লা_জ এবং মা_র_ধো_র করতেন। রণবীর শরীর থেকে বিচ্ছিন্ন হওয়ার পর পূজা ভাট নিজের পাশে মনীশ মালহোত্রা পেয়েছিলেন। তার স্বামী ছাড়াও তিনি এক রেস্তোরাঁর মালিক ছিলেন। তারা 2003 সালে বিয়ে করেছেন। যদিও পূজার বিয়ে দীর্ঘস্থায়ী হয়নি। 11 বছর পর দুজন আলাদা হয়ে যান।

পূজা ভাটের ছোট বোনের সঙ্গে তার সম্পর্ক খুব বিশেষ। দুজনে একে-অপরের সাফল্য উপভোগ করেন। মহেশ ভাট এবং পূজা ভাটের সম্পর্ক নিয়ে অনেকবার প্রশ্ন উঠেছে এবং মহেশ ভাট ও পূজা ভাটের মেয়ে আলিয়া এমন বিতর্কও উঠে এসেছিল। এরকম অনেকগুলি বিতর্ক এর মধ্যে নব্বই এর দশকে পুরুষ মডেলদের নিয়ে একটি ম্যাগাজিনের জন্য প্রস্তুত হয়েছিলেন পূজা। এরপর সেই সময় তিনি তার নগ্ন শরীর দেখিয়ে ফটোশুট করেছিলেন।

About Web Desk

Check Also

শাহরুখ খানের ছেলে আরিয়ান এর সাথে ডেট করেছিলেন জুহি চাওলার মেয়ে, জল্পনা তুঙ্গে, অবশেষে মুখ খুললেন অভিনেত্রী…

শাহরুখ খানকে বলিউডের বাদশা বলা হয় এবং বিখ্যাত অভিনেত্রী জুহি চাওলাও একসময় দর্শকদের হৃদয়ে রাজত্ব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *