Breaking News

তারচেয়ে 14 বছরের বড় স্বামীকে নিয়ে অশান্তি শুরু হয় সুনিধি চৌহানের, নেট মাধ্যমে উপায় চেয়ে নিজেই জানালেন সবকিছু..

গায়িকা সুনিধি চৌহান এর ব্যক্তিগত জীবনে আবারও অশান্তি শুরু হয়েছে। তিনি বলিউডের চলচ্চিত্রে তাঁর কণ্ঠে অনেক শক্তিশালী গান সজ্জিত করেছেন। সে তার বিবাহিত জীবনের জন্য আবারও আলোচনায় এসেছে। যদিও কিছু গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী বিশ্বাস করা হয় তবে তার দ্বিতীয় স্বামী হিতেশ সোনিক এবং তার মধ্যে বেশ কিছুদিন ধরে ঝামেলা চলছে।

কিছুদিন আগে তার স্বামী নিজে সামনে এসে খবরগুলোকে ভুল বলেছিলেন। সে সময়ে সিঙ্গারের পক্ষ থেকে কোনো ধরনের মন্তব্য পাওয়া যায়নি কিন্তু এখন তিনি এই বিষয়টার পক্ষ নিয়েছেন এবং সুনিধি নিজেই পুরো ব্যাপারটাকে যথাযথভাবে পরিষ্কার করেছেন। এমন জানা যায় যে হিতেশ সুনিধির দ্বিতীয় স্বামী এবং এর আগে তিনি 2002 সালে ববি খানকে বিয়ে করেছিলেন।

সুনিধির প্রথম বিয়ে টিকে ছিল মাত্র এক বছর এবং এরপরেই গায়িকা 2012 সালে দ্বিতীয়বার হিতেশকে তার জীবনসঙ্গী করেন। একটি বেসরকারি সংবাদপত্রকে সাক্ষাৎকার দেওয়ার সময় সুনিধি বলেছিলেন যে,”এই ধরনের খবর কেবল গুজব এবং এসব খবরের কোন সত্যতা নেই। আমার এবং রিতেশের মধ্যে সবকিছু খুব ভালোভাবে চলছে। কোন কিছু নিয়ে আমাদের মধ্যে কোন টানাপোড়েন নেই সবকিছু ঠিকঠাকই আছে এবং আমরা একসাথে বসবাস করছি।”

আসুন আমরা আপনাকে বলি যে একটি সূত্র এই দম্পতির সম্পর্কে বলেছে যে তাদের বিবাহিত জীবনে কিছুই ভালো চলছে না সম্প্রতি দুজনের মধ্যে সবকিছু ঠিকঠাক হয়েছে এবং একজায়গায় ঘুরতে যাওয়ার সময় দুজনের মধ্যে ফাটল এর খবর সামনে আসে। এটা লক্ষনীয় সুনিধি আজ যেখানে আছেন সেখানে পৌছানোর জন্য তাকে অনেক পরিশ্রম করতে হয়েছে।

দিল্লিতে জন্মানো সুনিধি চার বছর বয়সে স্থানীয় অনুষ্ঠানে অংশ নেওয়া শুরু করেন এবং 1996 সালে বছর 12 বছর বয়সে তিনি চলচ্চিত্র দিয়ে তাঁর কর্মজীবন শুরু করেন। এই দীর্ঘ যাত্রার সময় তিনি তার কর্মজীবনে অনেক উত্থান-পতন দেখেছেন। প্রথমবার বিয়ে হয়েছিল ববি খানের সাথে। যার সাথে তার বিবাহ টিকে ছিল মাত্র এক বছর এবং তিনি তার পরিবারের বিরুদ্ধে এই বিয়ে করেছিলেন এবং প্রথম বিচ্ছেদের 9 বছর পর হিতেশকে বিয়ে করেছিলেন,

হিতেশ সোনিক পেশায় একজন সংগীত রচয়িতা এবং 2012 সালে বিয়ে করেন তারা এবং হিতেশ তার থেকে 14 বছরের বড় এবং তাদের একটি দুই বছরের ছেলেও রয়েছে। সুনিধি মুম্বাই এসে দূরদর্শনের একটি গানের অনুষ্ঠানে অংশগ্রহণ করেছিলেন এবং গায়িকা জিতেছিলেন যার জন্য তাকে ‘লতা মঙ্গেশকর ট্রফি’ উপাধি দেওয়া হয়েছিল। তিনি অনেক হিট গান গেয়েছেন, এছাড়াও তিনি ‘ধুম মাচালে’ এবং ‘দিল বেচারা’র মত অনেক হিট গান গেয়েছেন। সুনিধি চৌহান এর আসল নাম নিধি চৌহান।

About Web Desk

Check Also

দেশের জন্য শহীদ হয়েছেন ছেলে, বাবার চোখে জল নিয়ে শেষবারের মতো স্যালুট জানালেন ছেলেকে…

উত্তরাখণ্ডের বাগেশ্বরে অবস্থিত ত্রিশূল পর্বতে পর্বতারোহণ অভিযানের সময় নৌবাহিনী লেফটেন্যান্ট কমান্ডার রজনীকান্ত যাদব একটি হিমবাহের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *