Breaking News

“কাজ চাইতে গেলেই বেড শেয়ার করার কথা বলা হয়” বলিউডের এই বড় সত্য প্রকাশ করলেন দাঙ্গাল ফাতেমা।

বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়া আমাদের জীবনের সাথে ওতপ্রোতভাবে জড়িয়ে গেছে। সাধারণ মানুষ থেকে শুরু করে বলিউডের তারকারাও সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন। সোশ্যাল মিডিয়ায় মানুষ নিজেদের পার্সোনাল লাইফের কথাও অনেক সময় শেয়ার করেন। আবার প্রতিবাদও আজকাল পথে নেমে নয় সোশ্যাল মিডিয়াতেই হয়। কিন্তু অনেক সময় ব্যক্তিগত কারণে তথা মানসিক শান্তি বজায় রাখতে সোশ্যাল মিডিয়ার সাথে দূরত্ব তৈরি করে নেয়।

এবার এই লিস্টে যুক্ত হয়েছে বলিউডের অভিনেত্রী ফাতিমা সানা শেখ। ফাতিমা জানিয়েছেন তিনি বেশ কিছুদিনের জন্য সোশ্যাল মিডিয়াতে সক্রিয় থাকবেন না। এই তথ্য সামনে আসার পর থেকেই তার বহু ফ্যানের মন খারাপ। আবার কেউ কেউ এতে ফাতিমাকে সাপোর্টও করছেন। তাদের মতে প্রতিটি মানুষের ব্যক্তিগত জীবন আছে। প্রত্যেকেরই নিজস্ব মানসিক শান্তির জন্য সিদ্ধান্ত নেওয়ার অধিকার আছে।

আপনাদের জানিয়ে রাখি ফাতিমা 2016 সালে আমির খানের ফিল্ম “দঙ্গল” থেকে বলিউডে ডেবিউ করেন। এর আগে অবশ্য বেশ কিছু ফিল্মে চাইল্ড একট্রেস হিসেবেও কাজ করেছেন তিনি। এহেন ফাতিমা একটি ইন্টারভিউতে জানিয়েছেন একবার একটি ছেলের সাথে তার মারামারি হয়েছিল। আসলে ফাতিমা জিম থেকে বেড়োনোর পর একটি ছেলে তার দিকে অনেকক্ষণ ধরে তাকিয়ে ছিল। ফাতিমা এই নিয়ে প্রশ্ন করলে ছেলেটি তর্ক করতে থাকে।

ঝগড়ার এক পর্যায় ছেলেটিকে ফাতিমা বলেন “মার খেতে চাস?”, ছেলেটি “হ্যাঁ” বলার সাথে সাথেই ফাতিমা তাকে চড় মেরে দেয়। এরপর ছেলেটি ফাতিমাকে ঘুষি মেরে পালিয়ে যায়। এই ইন্টারভিউতে ফাতিমা জানায় তার কাস্টিং কাউটের ব্যাপারেও। তিনি বলেন বহুবার তাকে কাজ পাওয়ার বদলে সে’ক্স করার অফার দেওয়া হয়েছে। তিনি রাজি না হওয়ায় অন্য কেউ সেই কাজ পেয়ে গেছে। আপনাদের জানিয়ে রাখি ফাতিমার আগেও এমন কথা বহু অভিনেত্রী বলিউডের কাস্টিং কাউচ সম্পর্কে বলেছিলেন।

About Web Desk

Check Also

“পুষ্পা” ফিল্মের রক্ত চন্দন এর দাম জানেন কত? বিলুপ্ত এই চন্দন কীভাবে এল ফিল্মের সেটে? জানলে আপনিও চমকে যাবেন

সম্প্রতি রিলিজ হয়েছে আল্লু আর্জুনের ফিল্ম “পুষ্পা”। এই ফিল্ম রক্ত চন্দনের কাঠ নিয়ে তৈরি। আজ …

Leave a Reply

Your email address will not be published.